শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আটোয়ারীতে সড়ক দূর্ঘটনায় ব্যাবসায়ীর মৃত্যূ

আটোয়ারীতে সড়ক দূর্ঘটনায় ব্যাবসায়ীর মৃত্যূ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারীতে সড়ক দূর্ঘটনায় এক মরিচ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যূ হয়েছে। ঘটনাটি সোমবার (১৫ আগষ্ট) রাত প্রায় সাড়ে আটটার সময় আটোয়ারী-পঞ্চগড় সড়কের পাটশিরি বাজার এলাকায় ঘটে।
জানাগেছে, উপজেলার ধামোর ইউনিয়নের গাছবাড়ী এলাকার জনৈক জহিরুল ইসলামের পুত্র মরিচ ব্যবসায়ী মোঃ ইলিয়াছ (৩৫) অপর এক মরিচ ব্যবসায়ীসহ মোটর সাইকেলযোগে আটোয়ারী হতে পঞ্চগড় যাচ্ছিলেন।
বিপরীত দিক থেকে খড়ি ভর্তি একটি পিক-আপ ভ্যান দ্রæত গতিতে আটোয়ারী অভিমুখে আসার সময় পাটশিরি বাজার এলাকায় পৌছলে মোটর সাইকেল ও পিক-আপ ভ্যান ক্রসিং করার সময় মোটর সাইকেলের পিছনে বসে থাকা মরিচ ব্যবসায়ী ছিটকে পাঁকা সড়কে পড়ে যায়। \
এতে তিনি পিক-আপ ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। জানাগেছে, নিহত মরিচ ব্যবসায়ী চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ভোয়ালিয়া পাড়ার জনৈক মনির আহম্মদ এর পুত্র সরওয়ার কামাল (৬০)। তিনি দীর্ঘ দিন হতে পঞ্চগড়ে এসে বিভিন্ন হাট বাজারে স্থানীয় ফড়িয়া ব্যবসায়ীদের সহযোগিতায় মরিচের ব্যবসা করতেন। উপজেলার মরিচ ব্যবসায়ীরা জানান, তিনি কৃষাণ গ্রæপের এজেন্ট ব্যবসায়ী ছিলেন।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে আটোয়ারী থানায় নিয়ে আসেন এবং নিহতের পরিবারের সাথে যোগাযোগ করেন।

৭২ বার ভিউ হয়েছে
0Shares