সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কবিরহাটে ফুটবল খেলাতে গিয়ে যুবকের মৃত্যু

কবিরহাটে ফুটবল খেলাতে গিয়ে যুবকের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে ফুটবল খেলতে গিয়ে মোঃ ফয়সাল (২৩) নামের এক যুবককের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মোঃ ফয়সাল কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ন‚র সোনাপুর গ্রামের নয়া মিয়া বেপারী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। ফয়সল চট্রগ্রামে বন্দরে চাকরি করত। গতকাল বুধবার (১১মে) সন্ধ্যার দিকে উপজেলার ন‚র সোনাপুর গ্রামের একটি ফুটবল মাঠে ওই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় বাসিন্দা মোঃ ফারুক জানান, প্রতিদিন বিকেলে কবিরহাট উপজেলার ন‚র সোনাপুর গ্রামের মাঠে স্থানীয় যুবকরা দুই দলে বিভিক্ত হয়ে ফুটবল খেলেন। বুধবার বিকেলের দিকে ফয়সাল তাদের বাড়ির পাশের ওই মাঠে ফুটবল খেলতে যায়। প্রথমার্ধের খেলা শেষে বিরতির সময় ফয়সাল পানি পান করে পুনরায় ফুটবল খেলতে মাঠে নামেন। খেলার একপর্যায়ে সে বুকে ব্যাথা অনুভব করে ও শ্বাসকষ্ট দেখা দিলে খেলার মাঠেই ফয়সল অসুস্থ হয়ে পড়ে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এব্যাপারে স্থানীয় সাংবাদিকরা নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম সিরাজ উল্যাহ সঙ্গে কথা বললে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন,ফুটবল খেলার মাঠে অসুস্থ হয়ে এক যুবক মৃত্যুবরণ করেছে বলে স্থানীয়দের মাধ্যমে অবহিত হয়েছেন বলে নিশ্চিত করে চেয়ারম্যান আরো জানায়,মৃত ফয়সল চট্রগ্রামে বন্দরে চাকরি করত। ঈদুল ফিতরের ছুটিতে সে বাড়িতে আসে। বিকেলের দিকে সে তাঁর বড় ভাইকে নিয়ে ফুটবল খেলতে যাচ্ছে।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS