বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় মেহেদীর রং না মুছতেই নিভে গেল নববধুর প্রাণ

সাঁথিয়ায় মেহেদীর রং না মুছতেই নিভে গেল নববধুর প্রাণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ মেহেদীর রং না মুছতেই প্রেম করে বিয়ে করার মাত্র ৩ মাসেই নিভে গেল আখি নামে এক কিশোরী নববধুর প্রাণ। নিজ ঘরের আড়ার সাথে শাড়ি দিয়ে ফাঁস লাগা অবস্থায় আখির লাশ ঝুলতে দেখা যায়। তবে নিহতের পরিবারের দাবী তাকে নির্যাতন করে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে পাবনার সাঁথিয়া পৌরসভাধীন কালাইচাড়া গ্রামে। আখি ওই গ্রামের গোলাম মওলার ছেলে রতনের স্ত্রী। এ ঘটনার পর থেকে রতনের পরিবার পলাতক রয়েছে।

পারিবারিক ও থানা সুত্রে জানা গেছে, সাঁথিয়া পৌরসভাধীন চোমরপুর গ্রামের বাবু শেখের মেয়ে আখি খাতুন ৯ম শ্রেণীতে পড়া অবস্থায় কালাইচাড়া গ্রামের গোলাম মওলার ছেলে রতনের (২৫) সাথে প্রেম করে বিয়ে করে দুজন ঢাকা যায়। সেখানে কিছুদিন অবস্থান করে রতন নিজ বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার (২১ জলাই) রাতে আখি নিজ শয়ন ঘরের আড়ার সাথে শাড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে জানায় রতনের পরিবার। অপরদিকে আখির পিতা বাবু শেখ অভিযোগ করেন, তার মেয়েকে যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করতো রতন। তারা আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। এ ঘটনার পর থেকে রতনের পরিবার পলাতক রয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে শুক্রবার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। অভিযোগের বিষয়ে বলেন,ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

১৯৮ বার ভিউ হয়েছে
0Shares