শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কোম্পানীগঞ্জে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়স্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ উপজেলার সরাজপুর থেকে জান্নাতুল ফেরদাউস সালমা (১৭) নামের এক দাখিল পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে। নিহত পরীক্ষার্থীর নাম জান্নাতুল ফেরদাউস সালমা উপজেলার সিরাজপুর ইউনিয়নের দাঁড়িস মিয়াজী বাড়ির মোঃ রেজওয়ান ওরফে আলাউদ্দিনের মেয়ে। সালমা স্থানীয় ব্রাক অফিস সংলগ্ন জামেয়া ইসলামিয়া এমদাদিয়া দাখিল মাদরাসার দাখিল শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এর আগে, গতকাল সোমবার রাত ৮টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের দাঁড়িস মিয়াজী বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ স‚ত্রে জানা যায়, সোমবার বিকালে পরিবারের সবার অজান্তে নিজের ঘরে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সালমা। খবর পেয়ে পুলিশ রাতে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবঙ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, সালমা র্দীর্ঘ দিন থেকে বুক ব্যথায় ভুগছিলেন। বুক ব্যথায় অতিষ্ঠ হয়ে পরিবারের সদস্যদের অজান্তে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares