সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পার্বতীপুরে ডিগ্রি পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেলেন অধ্যক্ষ মবিদুল ইসলাম

পার্বতীপুরে ডিগ্রি পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেলেন অধ্যক্ষ মবিদুল ইসলাম

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২-এ দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ডিগ্রি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে সম্মাননা পেলেন ভবানীপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মবিদুল ইসলাম। উপজেলা শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি এবং ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে, উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কেন্দ্রীয় বাসটার্মিনাল চত্তরে দুই দিনব্যাপী সমাপনী বিজ্ঞান মেলায় উদ্যোগে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে গত রবিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ ইসমাঈলের সভাপতিত্বে ক্রেষ্ট ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আমজাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমাদুল হাসান ও মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক প্রধান প্রমুখ।

শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতর আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় তিনি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় সাবেক মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, ভবানীপুর ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈলসহ কলেজের ব্যবস্থাপনা পরিষদ ও শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, তিনি পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা হিসেবে দায়িত্ব পালন করছেন। শিক্ষার্থী ও অভিভাবকরা জানান- প্রতিষ্ঠান প্রধান হিসেবে তাঁর দায়িত্ব গ্রহণের পর প্রতিষ্ঠানের লেখাপড়া ও অবকাঠামোগত অনেক উন্নয়ন হয়েছে। তার নেতৃত্বে জেলার মধ্যে এ প্রতিষ্ঠানটি শ্রেষ্ঠ হবে বলে আমরা সবাই আশাবাদী।

এ সাফল্যে অধ্যক্ষ মোঃ মবিদুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ডিজিটাল বাংলাদেশের উপযোগী, সন্ত্রাস ও মাদকমুক্ত দক্ষ মানব সম্পদ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সবসময় সেবা দিতে চেষ্টা করি। প্রতিষ্ঠানটি শিক্ষার মান বৃদ্ধিতে সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে আমাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

২০৯ বার ভিউ হয়েছে
0Shares