শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঘায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাঘায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

২০২ Views
বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে স্বেচ্ছা-সেবক দলের ৪৪-তম প্রতিষ্ঠা-বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১১ টার সময় উপজেলা এবং পৌর স্বেচ্ছা-সেবক দলের নেতারা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে কেক কর্তন ও প্রধান-প্রধান রাস্তায় বর্ণাঢ্য র‌্যালি করার মধ্যদিয়ে এই অনুষ্ঠানটি উৎযাপন করে।
বাংলাদের জাতিয়তাবাদী দল (বি.এন.পি’র) সহযোগী সংগঠন উপজেলা স্বেচ্ছা-সেবক দলের সাবেক আহবায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি ও সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর হোসেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এবং বাঘা পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র তফিকুল ইসলাম তফি।
উপজেলা স্বেচ্ছা-সেবক দলের সাবেক যুগ্ন আহবায়ক নাজমুল হোসেনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদুর রহমান ও সাধারণ সম্পাদক আরেফিন হক কনক।
উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহবায়ক ফকরুল হাসান বাবলু, সদস্য সচিব আশরাফ আলী মলিন, আব্দুল্লা আল মামুন, মকলেছুর রহমান মুকুল, প্রভাষক আনোয়ার হোসেন পলাশ, প্রভাষক নবাব আলী, আল আমিন, শামীম সরকার, আব্দুল লতিফ ও শফিকুল ইসলাম শফি-সহ বিএনপি’র বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ।
Share This