বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় দুস্থ্য মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”

বাঘায় দুস্থ্য মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার তেতুঁলিয়া বাজারে “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”এর আয়োজনে প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্রের সহায়তায় ৩০০ জন দুস্থ্য মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮এপ্রিল) সকাল ১০টার সময় ভ্যাগাবন্ড এসোসিয়েশন কার্যালয়ের পার্শে শরিফাবাদ মহাবিদ্যালয় মাঠে ৩০০ জন দুস্থ্য মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। দুস্থ্য মানুষদের মাঝে ঈদ সামগ্রীর এই প্যাকেটে ছিল চাউল-৫কেজি, ডাউল-১কেজি ও তৈল-১কেজি।

“ভ্যাগাবন্ড এসোসিয়েশন”এর ঈদ সামগ্রীর এই প্যাকেট পেয়ে রেহেনা, মিনতি রানি সরকার, রায়হান ও শ্যাম জানায়, করোনা কালিন সময়ে এই ঈদ সামগ্রী সবার আনন্দ বাড়িয়ে দিয়েছে।

এসোসিয়েশনের সদস্য সাংবাদিক ডাক্তার ফজলুর রহমান মুক্তার পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর সভাপতি শিক্ষক শামসুল আলম। বিশেষ অতিথি ছিলেন, তেতুঁলিয়া প্রথমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক ও সাধারণ সম্পাদক জার্জিস মাষ্টার। উপস্থিত ছিলেন, আকরাম হোসেন, লিটন আলী, আলম হোসেন, রাকিব আলী, সোহাগ হোসেন, সাইফুল ইসলাম, মিলন আলী, কানন হোসেন, তানভির আহম্মেদ, মিজানুর রহমান, শান্ত প্রমুখ।

“ভ্যাগাবন্ড এসোসিয়েশন” টি উপজেলার বাউসা ইউনিয়নের তেতুঁলিয়া বাজারে ২০০২ সাল থেকে দুস্থ্য মানুষদের মাঝে এর কার্যক্রম শুরু করে।

১০৭ বার ভিউ হয়েছে
0Shares