সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোনার কলমাকান্দায় সেনাবাহিনীর অভিযানঃ ৮০ বস্তা ভারতীয় চিনি ও ৫ শত পিস কম্বল জব্দ 

নেত্রকোনার কলমাকান্দায় সেনাবাহিনীর অভিযানঃ ৮০ বস্তা ভারতীয় চিনি ও ৫ শত পিস কম্বল জব্দ 

২৫ Views
এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনাঃ  নেত্রকোনায় সেনাবাহিনী ভারতীয় সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার ইশবপুর এলাকায় অভিযান চালিয়ে ৮০ বস্তা ভারতীয় চিনি ও ৫০০ পিস কম্বল সহ ৩ চোরাকারবারিকে আটক করেছে।
নেত্রকোনায় দায়িত্বরত ৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর জিসানুল হায়দার সাংবাদিকদের কাছে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নেত্রকোনা জেলার ভারতীয় সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলার বিভিন্ন সীমান্ত দিয়ে এক শ্রেণির চোরাকারবারি দীর্ঘ দিন যাবৎ অবৈধভাবে মাদক, চিনি ও নানা ধরনের
প্রসাধনী সামগ্রী আমদানি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে কলমাকান্দা আর্মি ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার শফিকের নেতৃত্বে একটি টহল দল শুক্রবার ভোর রাত আনুমানিক ৪ টা ৪৫ মিনিটের দিকে ইশবপুর এলাকায় বিভিন্ন বাড়ি ও দোকানপাটে অভিযান চালিয়ে ৮০ বস্তা ভারতীয় চিনি ও ৫০০ পিস কম্বল জব্দ এবং চোরাচালানের সাথে সম্পৃক্ত তিন চোরাকারবারিকে আটক করে। আটককৃত চোরাকারবারিরা হচ্ছে শহিদুল ইসলাম (৩২), মোহাম্মদ মৌলু মিয়া (২৮) এবং হুমায়ুন কবির (৩৮)। জব্দ মালামালের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা। তিনি আরো জানান, এই চক্রের সাথে অনেকেই জড়িত রয়েছে। উক্ত চোরাচালানকারী চক্রের মূল হোতাদের আটক করার কার্যক্রম অব্যাহত থাকবে।
আটককৃত ৩ জন চোরাকারবারীকে দুপুরে কলমাকান্দা থানায় হস্তান্তরের করা হয়েছে। জব্দকৃত মালামাল বিজিবির মাধ্যমে নেত্রকোনা কাস্টমসে জমা দেয়া হয়েছে।
Share This