রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালীগঞ্জে নগদের উদ্দ্যগে র‍্যালী, কোরআন শরীফ বিতরন ও ইফতার মাহফিল 

কালীগঞ্জে নগদের উদ্দ্যগে র‍্যালী, কোরআন শরীফ বিতরন ও ইফতার মাহফিল 

 লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের কালীগঞ্জে নগদের  এর সৌজন্যে র‍্যালী, মসজিদে কোরআন বিতরন ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
২৫ শে এপ্রিল ( সোমবার) বিকেল ৫ টায় উপজেলার তুষভান্ডার বাজার জামে মসজিদে অনুষ্টিত হয়। এ আর ট্রেডার্স এর প্রোপাইটর মোসলেম উদ্দিন খান ( বাবু) সভাপতিত্বে অনুষ্টিত র‍্যালী ও কোনআন বিতরন ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নগদের লালমনিরহাট জেলা কর্মকর্তা মোঃ নাজমুল হোসাইন। এ সময় নগদের জেলা কর্মকর্তা মোঃ নাজমুল হোসাইন নগদের ইসলামিক একাউন্ট এমএফএস সম্পর্কে আলোকপাত করে বলেন, নগদ ডাক বিভাগের একটি ডিজিটাল লেনদেন। বিগত ৩বছরের বেশি সময় ধরে নগদ সেবা প্রদান করে আসছে। ইসলামিক নগদের এমএফএস একাউন্ট  নগদের আরো একটি  উত্তম সেবা। সুদবিহিন এ সেবা গ্রহনের ফলে লেনদেন ছাড়াও, বিভিন্ন  ইসলামিক ইন্সুরেন্সের প্রিমিয়াম, ডোনেশন, পেমেন্ট, হজ্জ ও ওমরাহ  সহ অন্যান্য সুবিধা পাওয়া যাবে বলে জানান তিনি। তিনি আরো বলেন, নগদের অ্যাপস্ এ যাকাতের হিসাব সহ আরো রয়েছে নামাজের সময়সুচী, কোরআন শোনার ব্যবস্থা ও নানা প্রকার হাদিস।
নাজমুল হোসাইন নগদের অ্যাপস্ ও একাউন্ট  ব্যবহার করার আহবান জানিয়ে উপস্থিত সকলকে উদ্বুদ্ধ করেন। পরে ইফতার পূর্ববর্তী সময় মসজিদের ইমাম মুয়াজ্জিনের হাতে কোনআন তুলে দেন।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তুষভান্ডার বাজার বণিক সমিতি ও মসজিদের সভাপতি সোলায়মান গনি। আরো উপস্থিত ছিলেন, তুষভান্ডার বাজারের ব্যবসায়ী বৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও  নগদের কর্মচারী  বৃন্দ  প্রমুখ।
২৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS