মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালীতে গনধর্ষন মামলার আসামী গ্রেফতার।

বাঁশখালীতে গনধর্ষন মামলার আসামী গ্রেফতার।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় গনধর্ষনের পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার আসামি ও কুখ্যাত সন্ত্রাসী মুহাম্মদ এহসানকে (৫০) আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৭ এর অাভিযানিক একটি দল।
১৩ জুন’২২ ইং সোমবার দিবাগত রাত আড়াইটার সময় উপজেলার চাম্বল ইউনিয়নে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ধৃত আসামীর কাঁছ থেকে ১টি ওয়ান শুটার গান, ২টি রামদা এবং ২টি ছোড়া উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি মুহাম্মদ এহসান উপজেলার চাম্বল ইউনিয়নের মৃত আব্দুল মোতালেবের ছেলে।
র‌্যাব সূত্রে জানা যায়, কতিপয় দুস্কৃতিকারী নাশকতামূলক কর্মকাণ্ডের উদ্দেশ্যে অবৈধ অস্ত্রে সজ্জিত হয়ে বাঁশখালী থানার চাম্বল এলাকায় কুখ্যাত সন্ত্রাসী মুহাম্মদ এহসানের বসতঘরে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বসতঘরে থাকা কাঠের আলমিরা থেকে ১টি ওয়ান শুটার গান, ২টি রামদা এবং ২টি ছোড়াসহ আসামীকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি নিজ এলাকার একজন কুখ্যাত অপরাধী। সে তার সহযোগিদের নিয়ে চাম্বল এলাকায় অবৈধভাবে পাহাড় কাটার সঙ্গে জড়িত ছিল। এলাকার জনগণ তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেত না। এর আগেও তাকে অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছিল এবং তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামির বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় ২টি অস্ত্র আইন এবং নারী ও শিশু নির্যাতন অপরাধ সংক্রান্ত মামলা পাওয়া যায়। দুটি মামলাই বর্তমানে বিচারাধীন রয়েছে।
গ্রেফতার আসামী এহসান এবং উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেন জানান র‌্যাব-৭।

২০৮ বার ভিউ হয়েছে
0Shares