বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাঁশখালী প্রধান সড়কে ১৮ হাজার ইয়াবা সহ যুবক আটক।

বাঁশখালী প্রধান সড়কে ১৮ হাজার ইয়াবা সহ যুবক আটক।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার প্রধান সড়ক থেকে আবারো ১৮ হাজার ইয়াবা সহ গ্রেফতার হল কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার এক যুবক। মাদক নিয়ন্ত্রনে বাঁশখালী থানা পুলিশের জিরো টল্যারেন্স নীতি ও আন্তরিক সদিচ্ছার ফলে একের পর এক ইয়াবার চালান জব্দ ও পাচারকারীদের গ্রেফতারের পরও কোনভাবেই বন্ধ হচ্ছেনা বাঁশখালী প্রধান সড়ক দিয়ে মরনঘাতী ইয়াবার চালান।
২৩ জুলাই’২২ ইং শনিবার দিবাগত রাত ১২.০০ টার সময় বিশ্বস্থসূত্রে ইনফর্মেশনের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশের চৌকশ একটি আভিযানিক টীম পৌরসভাস্থ কালি মন্দিরের সামনে থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এমদাদুল ইসলাম, প্রকাশঃ ইমতিয়াজ(২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত এমদাদুল ইসলাম কক্সবাজার জেলার পেকুয়া থানার ৮নং ওয়ার্ডের মুড়ার পাড়ার দক্ষিণ মেহেরনামা এলাকার মো. ইদ্রিসের ছেলে বলে জানা গেছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে মধ্য রাতে অভিযান চালিয়ে পৌর সদরের কালী মন্দিরের সামনে থেকে ১৮ হাজার ইয়াবাসহ এমদাদুলকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করে ২৪ জুলাই রবিবার গ্রেফতারকৃত যুবক এমদাদুল প্রকাশঃ ইমতিয়াজকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান বাঁশখালী থানার ওসি।
৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS