শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমার প্রেসক্লাব সাংবাদিকদের সাথে তছলিম উদ্দিনের মতবিনিময়।

ডোমার প্রেসক্লাব সাংবাদিকদের সাথে তছলিম উদ্দিনের মতবিনিময়।

রবিউল হক রতন, ডোমার ( নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে জাতীয় পার্টির ডিমলা উপজেলার আহবায়ক ও নীলফামারী -০১ ডোমার ডিমলা আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী লেঃ কর্ণেল (অবঃ) তছলিম উদ্দিন সরকার ডোমার প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
সোমবার ১৩ জুন  বিকালে ডোমার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন এর নেতৃত্বে মতবিনিময় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সার্জেন্ট অবসর প্রাপ্ত তহিদুল ইসলাম।
গত ১৩ এপ্রিল ২০২২ইং তারিখ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির স্বাক্ষরিত নীলফামারী জেলা কমিটি সহ উপজেলা কমিটির আহবায়কদের অবগতির জন্য প্রেরিত বার্তায় জানিয়েছেন যে, জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সিদ্ধান্ত মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নং-১২, নীলফামারী -০১ ডোমার -ডিমলা আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে লেঃ কর্ণেল (অব) মোঃ তছলিম উদ্দিনকে প্রাথমিক ভাবে দলীয় মনোনয়ন প্রদান করা হয়েছে। বার্তায় আরও বলা হয়েছে উক্ত আসনের সকল স্তরের কমিটি গঠন, পূর্ণ গঠন ও বাতিলের ক্ষেত্রে সম্ভাব্য প্রার্থীর সুপারিশ গ্রহণ করবেন। এছাড়াও পার্টির গঠনতন্ত্রের ২০/১(১) ক ধারা অনুযায়ী এ আদেশ কার্যকর হবে।
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নীলফামারী -০১ ডোমার ডিমলা আসনে জাতীয় পার্টির সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী লেঃ কর্ণেল (অব) তছলিম উদ্দিন সরকার বলেন, আমি বাংলাদেশ সেনাবাহিনীর লেঃ কর্ণেল পদে চাকুরী জীবন শেষ করে জাতীয় পার্টিতে যোগদান করি এবং আমার নির্বাচনী এলাকা নীলফামারী-০১ আসন ডোমার এবং ডিমলা উপজেলা। বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোঃ কাদের এমপির নির্দেশনায় আমাকে ডিমলা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে। এরই ধারাবাহিকতায় গত ১৩ এপ্রিল ২০২২ইং তারিখে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির স্বাক্ষরিত বার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সিদ্ধান্ত মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় এলাকা ১২, নীলফামারী -০১ ডোমার ডিমলা আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করেছেন সেই লক্ষ নিয়ে আমি ডোমার ডিমলা আমার নির্বাচনী এলাকায় কাজ করে যাচ্ছি। গত রমজান ঈদে আমি ডোমারের ১০টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা এবং ডিমলা উপজেলার ১০টি ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গিসহ খাদ্য সামগ্রী এলাকার মেহনতী মানুষের মাঝে বিতরণ করেছি। পাশাপাশি আমি আমাদের সংগঠনকে সুসংগঠিত করতে ২টি উপজেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি। পরিশেষে তিনি আরও বলেন, আমি যদি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী লাভ করি তাহলে এলাকার বিভিন্ন সমস্যার সমাধান এলাকার উন্নয়ন মূলক কাজে বলিষ্ঠ দক্ষতার সঙ্গে কাজ করে যাব বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।
উল্লেখ্য যে, মতবিনিময় সভায় ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, সিনিয়র সহ-সভাপতি আবু ফাত্তাহ কামাল পাখি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক মাসুম, অর্থ সম্পাদক রবিউল হক রতন, সদস্য রাশেদুল ইসলাম আপেল, আহসান হাবীব লাব্বু, এবাদত হোসেন চঞ্চলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
৬৬ বার ভিউ হয়েছে
0Shares