শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রামের সীতাকুণ্ডে যে দুর্ঘটনা ঘটেছে সম্পূর্ণ সরকারের ব্যর্থতাই আমরা শোকাহত ঠাকুরগাঁওয়ে ফখরুল

চট্টগ্রামের সীতাকুণ্ডে যে দুর্ঘটনা ঘটেছে সম্পূর্ণ সরকারের ব্যর্থতাই আমরা শোকাহত ঠাকুরগাঁওয়ে ফখরুল

মাহাবুব আলম , ঠাকুরগাঁও প্রতিনিধি:;  চট্টগ্রামের সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড নিয়ে মির্জা ফখরুল বলেন, ‘চট্টগ্রামের সীতাকুণ্ডে যে দুর্ঘটনা ঘটেছে আমরা শুধু শোকাহত নই আমরা খুব্ধ,আমরা বিস্মিত এবং আমরা মনে করি সম্পূর্ণ সরকারের ব্যর্থতাই এই দুর্ঘটনার জন্য দায়ী। যে কোন দুর্ঘটনাকে ফেস করার মত ব্যবস্থা তারা তৈরী করতে পারেনি। এই সরকার সম্পূর্ণ ব্যর্থ, তারা দুর্ঘটনা মোকাবেলায়ও ব্যর্থ, জনগণের জানের নিরাপত্তা দিতে ব্যর্থ, এবং সত্যিকার অর্থে উন্নয়নের জন্য যেটা প্রয়োজন একটি আধুনিক কন্টেইনার পোর্টে সেটা তৈরি করতেও সরকার ব্যর্থ।রবিবার (৫ জুন) সকালে ঠাকুরগাঁও প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল আরও বলেন, ’যমুনা সেতু যখন তৈরি হয় তখনও একই অবস্থা করেছে। যারা করলেন তাদের বাদ দিয়ে শুধুমাত্র এক জনের নাম এক জনের মূর্তি, এগুলো সব কিছু হয়ে নামটাই পরিবর্তন হয়ে গেল। অর্থাৎ, এখানে যে ক্ষমতায় যায়, তারা সব দখল করে নিতে চায়।’
তিনি বলেন, ’পদ্মা সেতু সম্পর্কে অহেতুক অযৌক্তিক কিছু কথাবার্তা বলে দেশকে, জাতিকে আবার বিভক্ত করার চেষ্টা করা হচ্ছে। মানুষের দৃষ্টি অন্যদিকে নেয়ার চেষ্টা করা হচ্ছে।এসভায় এ সময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীসহ জেলা বিএনপির নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।
২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS