শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে কিশোর গ্যাংয়ের হামলা বাড়িঘর ভাংচুর ও আহতের ঘটনায় থানায় ২১ জনের নামে মামলা

সেনবাগে কিশোর গ্যাংয়ের হামলা বাড়িঘর ভাংচুর ও আহতের ঘটনায় থানায় ২১ জনের নামে মামলা

 জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউপির চিলাদী গ্রামে স্কুলছাত্রীদের উত্ত্যাক্ত ও মোবাইল নাম্বার চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে একদল কিশোর গ্যাংয়ের সদস্যে বাড়িঘরে হামলা ও ভাংচুর ও আহতের ঘটনায় ১৬জনের নাম উল্লেখ্যসহ ২১ কিশোরের বিরুদ্ধে মোঃ আবু জাহের বাদী হয়ে রবিবার সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা সকলে তরুণ, কিশোর ও যুবক শ্রেনীর।
থানায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন সন্ধ্যায় জনকন্ঠকে জানান, থানায় মামলা দায়েরের পর পরই দ্রæত আসামিদের গ্রেফতারের ব্যাপারে চেষ্টা চলছে। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি। পুলিশের একাধিক টিম মাঠে কাজকরছে বলে তিনি দাবি করেন।
উল্লেখ্য-উপজেলার শনিবার উপজেলার ছাতারপাইয়া ইউপির চিলাদী গ্রামের বাতানিয়া বাড়ির স্কুল পড়–য়া ছাত্রীদের স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত এবং ছোট ছেলেদের দিয়ে মোবাইল নাম্বার চায় পার্শ্ববর্তী গোলাল বাড়ির কিশোর গ্যাংয়ের সদস্যেরা। এ নিয়ে শুক্রবার বিকালে কিশোর গ্যাং সদস্যেদের এমন আচরনে বাতানিয়া বাড়ির লোকজনের মাঝে বিরোধ দেখা দেয়। এনিয়ে শনিবার বিকালে এলাকার মুরুব্বীদের নিয়ে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই শনিবার দুপুরের পর গোয়াল বাড়ির কিশোর গ্যাংয়ের সদস্যেরা বাড়িঘরে হামলা, ভংচুর ও লোকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। এতে একনারীসহ ৬জন গুরুতর আহত হয়।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares