শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

সেনবাগে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ অজ্ঞাত (২৫)এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিদবার দুপুরে উপজেলার বীজবাগ ইউপির ৯নং ওয়ার্ড দক্ষিন বালিয়াকান্দি গ্রামের সফি ডিলারের মাছের প্রজেক্ট থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়,সকালে উপজেলার বীজবাগ ইউপির দক্ষিন বালিয়াকান্দি গ্রামের বালিয়াকান্দী সুলতান মাহমুদ ডিগ্রী কলেজ সংলগ্ন সফি ডিলারের একটি পরিত্যাক্ত জমিন (ডোবা) মাছের প্রজেক্ট করার জন্য কয়েক বছর আগে ইজারা নেয় বালিয়াকািন্দি ডিগ্রি কলেজের ইংরেজী প্রভাষক রবিউল আলম । তিনি ওই প্রজেক্টে মাছ ছাষ না করায় সম্প্রতি স্থানীয় কিছু যুবক থেকে প্রভাষক রবিউল আলম থেখে ইজারনিয়ে মাছ চাষ করার জন্য শ্রমিক দিয়ে কচুরিপানা পরিস্কার শুরু করেন। সকালে শ্রমিক বাদশা মিয়া কচুরিপানা পরিস্কার করার সময় কচুরি পানার মধ্যে লাশের হাত দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশ্বে লোকজন এসে সেনবাগ থানা পুলিশকে খবর দেয়।
খবর পেয় নোয়াখালীর অতিরিক্তি পূলিশ সুপার এসপি (বেগমগঞ্জ-সার্কেল) নাজমুল হাসান রাজিব,সেনবাগ থানার ওসি মোঃ নাজিম উদ্দিন,ওসি তদন্ত হেলাল উদ্দিন,এসআই আবদূল সালাম ও আবুল কালামের নেতৃত্বে সঙ্গগীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে দুপুরে লাশ উদ্ধার করে। এসময় লাশের পরনে বøু রংয়ের টাউজার,গায়ে সেমিজ , বোরকা ও ছুড়ি পরিহিত ছিলো। লাশটি ৭০/৮০শতাংশ পঁচে গেছে।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছ্।ে লাশের ময়নাতদন্তের জন্য বিকেলে নোয়াখালী জেনালের হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

৯৭ বার ভিউ হয়েছে
0Shares