শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিরামপুরে ২০ গ্রামের মানুষের ঈদ উদযাপন

বিরামপুরে ২০ গ্রামের মানুষের ঈদ উদযাপন

নিজস্ব সংবাদদাতা,বিরামপুর দিনাজপুর। সৌদি আরবের সঙ্গে মিল রেখে দিনাজপুরে বিরামপুর উপজেলায় দুটি ইউনিয়নের ২০ গ্রামের মুসল্লিরা ঈদুল আযহার নামাজ আদায় করেছেন।দুটি জামাতে পুরুষ মুসল্লির পাশাপাশি নারী অংশগ্রহণ করেন। বিশৃংখলা এড়াতে থানা পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

রোববার সকাল পৌনে আটটার দিকে উপজেলা জোতবানি ইউনিয়নের খরের বাড়ির মির্জাপুর মসজিদ এবং একই সময় আয়ড়া মোড় জামে মসজিদে জামাত-দুটি অনুষ্ঠিত হয়। দুই জামাতে ২০ গ্রামের ১২০ জন মুসল্লি নামাজ আদায় করেন। খয়ের বাড়ি মসজিদে ইমামতি করেন দেলোয়ার হোসেন এবং আয়ড়া মোড় জামে মসজিদে ইলিয়াস হোসেন জামাতে নামাজ আদায় করেন।

সরেজমিনে খয়ের বাড়ি মির্জাপুর মসজিদে গিয়ে দেখা যায়,সময় হওয়ার আগেই দূর দূরান্তের গ্রামের মানুষগুলো কেউ ভ্যানে, কেউ সাইকেল, কেউ বা মোটরসাইকেল নিয়ে একত্রিত হচ্ছে। থানা পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। নির্ধারিত সময়ে খয়ের বাড়ি মসজিদে দেলোয়ার হোসেনের ইমামতিতে নামাজ শুরু হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, সৌদি আরবের সঙ্গে মিল রেখে বিরামপুর উপজেলায় দুটি ইউনিয়নের দুটি জামাত অনুষ্ঠিত হয়েছে। থানা পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা। দুই জামাতে পুরুষ মুসল্লির পাশাপাশি নারী মুসল্লিরাও অংশগ্রহণ করেন। নামাজ শেষে মুসল্লিরা পশু কোরবানি করেন।

২২ বার ভিউ হয়েছে
0Shares