মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা।।

সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা।।

তছলিম উদ্দীন,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “কিভাবে হবে উন্নয়ন, জানব মোরা সর্বজন” এমন প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলা সদরের ১ নং সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার বিকেল ৫ টার দিকে সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলামের সভাপতিত্বে বাজেট সভাটি শুরু হয়।
এ সময় সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের জন্য বাজেটের সার-সংক্ষেপ উপস্থিত জনগনের মাঝে পেশ করেন ইউপি সচিব মহিদুল হক লিপু।
উক্ত বাজেটে ৬৫ লক্ষ ৯৮ হাজার ৪০২ টাকা রাজস্ব আয় , ৩ কোটি ৬৯ লক্ষ টাকা উন্নয়ন আয় এবং রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৪৫ লক্ষ ৮২ হাজার ০০২ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৮৮ লাখ ৪০ হাজার টাকা।
উক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাজেটর উপর বিশেষ বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্জাহান হোসেন মন্ডল। এ সময় ওই বাজেট অধিবেশনে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক নুরুল হক মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী, অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী, মিডিয়াকর্মী, বিশিষ্টজন, সুধীজনসহ সকল ইউপি সদস্য-সদস্যা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
পরে ২০২৪-২৫ অর্থবছরের জন্য এ ইউনিয়ন পরিষদের প্রস্তাবিত খসড়া বাজেটিতে কোন প্রকার সংশোধনী না থাকায় সর্বসম্মতিক্রমে তা চূড়ান্ত বাজেট হিসেবে পাশ করা হয়।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS