শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
টাকা নয় বরং স্ত্রীর সাথে পরকীয়ার কারণেই খুন 

টাকা নয় বরং স্ত্রীর সাথে পরকীয়ার কারণেই খুন 

রংপুর ব্যুরোঃ টানা ৭২ ঘন্টা অভিযানে রংপুরে চাঞ্চল্যকর দেলোয়ার হত্যার প্রধান আসামি ফারুক গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার, টাকা নয় পরকীয়ার কারণে খুন হয় দেলোয়ার । আজ মঙ্গলবার এক প্রেসবিফ্রিং এ তথ্য নিশ্চিত করেছেন, সহকারী পুলিশ সুপার ( সি সার্কেল) মোঃ আশরাফুল আলম পলাস।
টানা ৭২ ঘন্টা অভিযান করে রংপুরে চাঞ্চল্যকর দেলোয়ার হত্যার প্রধান আসামি ফারুক গ্রেফতার করেছে পুলিশ। গত ২৭ মে রোজ শুক্রবার রংপুরের পীরগাছা উপজেলার অনন্তরাম গ্রামে দেলোয়ার হোসেন নামের এক সবজি বিক্রেতাকে বাসা থেকে ডেকে নিয়ে পাশের রেললাইনে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে পীরগাছা বাজারের ইজারাদার ফারুকের নামসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। পুলিশ খুনিদের ধরার জন্য অভিযান পরিচালনা করে ৩ জন সন্দেহভাজন আসামীকে গ্রেফতার করলেও প্রধান আসামী ফারুক কৌশলে  পালিয়ে যায়। পরবর্তীতে রংপুর জেলার পুলিশ  সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (এসএএফ ও অতিরিক্ত দায়িত্ব সি সার্কেল) মোঃ আশরাফুল আলম পলাশের নেতৃত্বে পীরগাছা থানা ও জেলা গোয়েন্দা শাখার একটি যৌথ দল টানা ৭২ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামী ফারুককে মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট এলাকা থেকে গ্রেফতার করে।
 পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ফারুক বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দেয় এবং ফারুকের দেয়া তথ্যের উপর ভিত্তি করে তার দেখানোমতে ঘটনাস্থলের পাশে তার বোনের পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়।
এসময় এলাকাবাসী উল্লাসে ফেটে পড়ে এবং দ্রুততম সময়ে খুনীকে গ্রেফতার করে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করায় পুলিশকে ধন্যবাদ জানায়।
সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত দায়িত্ব সি সার্কেল)  মোঃ আশরাফুল আলম পলাশ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ সুপারের  নির্দেশে পীরগাছা থানার ও জেলা গোয়েন্দা শাখার একটি যৌথ দল ৭২ ঘন্টা অভিযান চালিয়ে প্রধান আসামী ফারুককে গ্রেফতার করেছে। সে পুলিশের কাছে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তার দেয়া তথ্যের উপর ভিত্তি করেই তাকে নিয়ে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে। সে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে, সেগুলো যাচাই-বাছাই চলছে।
পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত ফারুককে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে সে বিজ্ঞ আদালতে হত্যার সাথে তার সম্পৃক্ততার কথা জানিয়ে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। এসময় টাকা নয় বরং স্ত্রীর সাথে পরকীয়ার কারণেই ক্রুব্ধ হয়ে দেলোয়ারকে খুন করার কারণ হিসেবে জানায় ফারুক। বিজ্ঞ আদালত তার জামিন না-মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে।
সবজি বিক্রেতা দেলোয়ার এর নৃশংস খুনী ফারুককে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার এ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার হওয়ায় এলাকায় জনমনে শান্তি ও স্বস্তি বিরাজ করছে।
৮০ বার ভিউ হয়েছে
0Shares