মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লালপুরে এশিয়ান টিভির ভুয়া কার্ড দাড়ির পর্যবেক্ষক কার্ড জব্দ 

লালপুরে এশিয়ান টিভির ভুয়া কার্ড দাড়ির পর্যবেক্ষক কার্ড জব্দ 

নাটোর প্রতিনিধি ; দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নাটোরের লালপুরে পর্যবেক্ষক হিসাবে ভুল তথ্য দিয়ে এশিয়ান টিভির পরিচয়ে কার্ড গ্রহণকারী পর্যবেক্ষক কার্ড জব্দ করেছে প্রশাসন। বিষয়টি নজরে আসলে রিটানিক কর্মকর্তা জানান ও অতিরিক্ত জেলা প্রশাসক মাছুদুর রহমানের হস্তক্ষেপে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার পরিচয় পত্র টি জব্দ করেন।
জানা যায়, এশিয়ান টিভির সাথে কোনোভাবে সম্পৃক্ত না হয়েও রতন আলী নামে একজন এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি ওমর ফারুকের সহযোগিতায় পর্যবেক্ষক হিসাবে লালপুরের নির্বাচনে দায়িত্ব পালনে পর্যবেক্ষক কার্ড গ্রহণ করেন। রতন আলী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর গ্রামের বানিছুর রহমানের ছেলে।
পরে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসলে তা নজরে আসায় এশিয়ান টিভির নাটোরের স্টাফ রিপোর্টার আব্দুল মজিদও রতন আলী এশিয়ান টিভির সাথে সম্পৃক্ত নয় মর্মে ফেসবুক স্ট্যাটাস দেন। এছাড়া তিনি বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকেও জানালে তিনি কার্ডটি জব্দ করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং  অফিসার শারমিন আখতার কে নির্দেশ দেন। এরপর উপজেলা প্রতিনিধি ওমর ফারুক এর মাধ্যমে অভিযুক্ত রতন আলী কার্ডটি প্রশাসনের কাছে ফেরত দেন এবং মুচলেকা দিয়ে এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকবেন বলে অঙ্গীকার করেন।
নাটোরের সাংবাদিক নেতৃবৃন্দ ও সিনিয়র সংবাদ কর্মীরা আগামী দিনে এমন তৎপরতা বন্ধে সংশ্লিষ্টদের আরও নজরদারি প্রত্যাশা করেছেন।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মাছুদুর রহমান এমন কর্মকান্ড বন্ধে প্রশাসনের আরো নজরদারি বৃদ্ধির বিষয়টি নিশ্চিত করেছেন।
১৯৩ বার ভিউ হয়েছে
0Shares