বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ আটক-১

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ আটক-১

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলা ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। ২০ মে সোমবার রাজশাহী জেলার চারঘাট থানার বরকতপুর কর্মকারপাড়া গ্রামে রাত ২ টার দিকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: হাবিব বিশ্বাস (৩৫)। মো: হাবিব রাজশাহী জেলার চারঘাট থানার পূর্ব হুজারপাড়া গ্রামের আ: আজিজ বিশ্বাসের ছেলে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহী জেলার ডিবি’র পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম ২০ মে রাতে চারঘাট থানা পল্লী বিদ্যুৎ মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, চারঘাট থানা বরকতপুর কর্মকারপাড়া গ্রামস্থ জনৈক আনোয়ার (৪২) এর সেনেটারি কারখানার সামনে চারঘাট-নন্দনগাছীগামী পাকা রাস্তার ওপর একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার ও ফোর্স-সহ রাতেই অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ অভিযুক্ত মো: হাবিব বিশ্বাসকে আটক করে তার দেহ তল্লাশি করে।

এসময় তার পরিহিত কালো রঙয়ের টাউজারের সামনের পকেটের মধ্যে হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ৫০০ পিচ ইয়াবা-সহ তাকে গ্রেফতার করে। ইয়াবা উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা হয়েছে।

৩১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS