শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোর প্রতিনিধি ; নাটোরে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় মো. রাফি (২২) ও মো. রিয়াদ রায়হান  (২২) নামে দুই যুবক নিহত হয়েছেন।
রোববার বিকালে ও দুপুরে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলায় আলাদা স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এ সময় মো. জনি (১৬) নামে অপর একজন আহত হয়েছেন। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহত রাফি জেলার বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে ও রিয়াদ রায়হান শহরের রামাইগাছি এলাকার মো. শরিফ হোসেনের ছেলে এবং  আহত জনি একই এলাকার মন্টু আলীর ছেলে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান  জানান, বিকেলে পৌনে ৫টার দিকে রাফি একটি ধান মাড়াই মেশিন নিয়ে মাধনগর বাজেহালতি গ্রামের একটি ফিডার রোড থেকে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উঠছিলেন। এ সময় আত্রাইগামী একটি বালুবোঝাই ড্রাম ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকসহ চালক হেলপারকে আটক করে পুলিশে খবর দেন।   এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুপুরে বাড়ি থেকে মোবাইল ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেলযোগে নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে হরিশপুরের দিকে যাচ্ছিলেন রিয়াদ। এসময় শহরের কান্দিভিটুয়া বটতলা মোড় এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে সজোর ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS