শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ভারতীয় সীমান্তরক্ষীর গুলিতে বাংলাদেশী নাগরিক হত্যার বিরুদ্ধে জাগপা বিক্ষোভ মিছিল

ভারতীয় সীমান্তরক্ষীর গুলিতে বাংলাদেশী নাগরিক হত্যার বিরুদ্ধে জাগপা বিক্ষোভ মিছিল

তেঁতুলিয়া (পঞ্চগড়)প্রতিনিধি: বাংলাদেশ সীমা ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর দ্বারা বাংলাদেশী নাগরিকদের নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে তেঁতুলিয়ায় (জাগপার)-জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১১মে বিকালে তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট বাজারে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা আয়োজনে সীমান্তে গত ৭ মে রাতে দুইজন নাগরিককে ভারতীয় বিএসএফ কর্তৃক গুলি করে হত্যার প্রতিবাদ জানায়।
প্রতিনিয়ত বাংলাদেশ সীমান্তে গুলিবিদ্ধ লাশ গুলো প্রমাণ করে ভারত বাংলাদেশের স্বাধীনতা ও ভূ-খন্ডের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এমন মন্তব্য করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান।
রাশেদ প্রধান বলেন,সীমান্ত হত্যা কেন হয়? কার নিদর্শে স্বাধীন বাংলাদেশের উপর ভারতীয় বিএসএফ গুলি চালায়? কেন বাংলাদেশ সরকার সীমান্ত হত্যার প্রতিবাদ জানাতে পারে না? কথাবার্তা পরিষ্কার আমরা হিল্লি-দিল্লি বুঝিনা। অবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে হবে। বাংলাদেশকে পনির ন্যায্য হিস্যা দিতে হবে। তারপর ভেবে দেখবো বাংলাদেশের জনগণ ভারতের সাথে বন্ধুত্ব করতে চায় কিনা।
এদিকে তিরনইহাট বাজার সমাবেশ শেষে খয়খাটপাড়া সীমান্তে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার গণমিছিল অগ্রসর হলে বিজিবি ও পুলিশের যৌথ বাধার মুখে পড়ে।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares