শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

রাজশাহীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাজী এনায়েত উল্লা,হ রাজশাহী অফিস:

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঠালবড়িয়ার মোড়ে অভিযান পরিচালনা করে দুই বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি হলেন, মো: ইমরান ওরফে নয়ন। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়ীয়া গোবিন্দপুরের মৃত বরজাহানের ছেলে।

ঘটনা বিবরণে জানা যায়, আসামি মো: ইমরানের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদক মামলায় দুই বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে কশিয়াডাঙ্গা থানা পুলিশ। গতকাল ১১ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুরে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: ইমরান কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে এএসআই মো: রানা ও তাঁর টিম গত ১১ মে ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর সোয়া ১ টায় অভিযান পরিচালনা করে আসামি ইমরানকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানার এসআই মো: মকলেসুর রহমান গত ৫ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ রাত সোয়া ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুর থেকে আসামি মো: ইমরানকে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এসআই মো: মকলেসুর রহমান আসামি ইমরানের বিরুদ্ধে এজাহার দায়ের করলে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে কাশিয়াডাঙ্গা থানার এসআই মো: আল এমরান আসামি ইমরানের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এ রায়ে ঘোষণা করেন।

২৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS