রবিবার- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, দেলোয়ারকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা

নাটোরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, দেলোয়ারকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা

নাটোর প্রতিনিধি :  প্রথম ধাপের উপজেলার উপজেলা পরিষদের নির্বাচনে নাটোর সদর, নলডাঙ্গা ও সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ্য করা হয়েছে। এছাড়া সিংড়া উপজেলার চেয়ারম্যান পদে নির্যাতিত প্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করেছেন রির্টানিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

মঙ্গলবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ তার কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে তাদের হাতে প্রতিক তুলে দেন।

নাটোর সদরে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দিতা করছেন।

নলডাঙ্গায় চেয়ারম্যান পদে ৮জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও নারী ভাইস চেয়ারম্যান ৫জন প্রতিদ্বন্দিতা করছেন।

সিংড়া উপজেলায় চেয়ারম্যান পদে আলোচিত একমাত্র প্রার্থী দেলোয়ার হোসেনকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করা হয়। তবে এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দিতা করছেন।

সিংড়া উপজেলা চেয়ারম্যান পদে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফর হাবিব রুবেল ও দোলোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

গত ১৫ এপ্রিল রুবেলের সমর্থকরা নাটোর জেলা নির্বাচন অফিস থেকে অপহরন করে নির্যাতন করে রুবেলের সমর্থকরা । এই ঘটনা গণ মাধ্যমে প্রচার হলে দেশ জুড়ে সমালোচনা শুরু হয়। এর প্রেক্ষিতে পলকের নির্দেশে রুবেল মনোনয়ন প্রত্যাহার করে নিলে একমাত্র প্রার্থী দেলোয়ার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS