শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে হিফজুল কোরআন ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা

মধুখালীতে হিফজুল কোরআন ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪খ্রি.সোমবার: ফরিদপুরের মধুখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাগাট বিশ্বাসপাড়া যুব সমাজের উদ্যোগে হিফজুল কোরআন ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৩ এপ্রিল শনিবার বিকেল ৪টায় খেদমতে ইসলাম যুব সংঘের উপদেষ্টা আলহাজ¦ আবু হোসেন বিশ^াসের সভাপতিত্বে ও হাফেজ আশিকুর রহমান ও হাফেজ মো.আশরাফুল ইসলামের সঞ্চালনায় বাগাট বিশ^াসপাড়া আব্দুর রাজ্জাক ময়দানে অনুষ্ঠিত হিফজুল কোরআন ও ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান হাজী মো.শহিদুল ইসলাম।
এ সময় আরো বক্তব্য রাখেন বাগাট খেদমতে ইসলাম যুব সংঘের আমির মো.রিফাত বিন আব্দুর রউফ,বাগাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ:রহিম ফকির,সাবেক ইউপি সদস্য আব্দুল জলিল বিশ^াস, আকিজ ফুড এন্ড বেভারেজের ক্লেমন স্পোর্টস ম্যানেজার মো.গোলাম কিবরিয়া পল্টু,হাজী আব্দুল বারিক বিশ^াস,মো.ইউনুছ আলী বিশ^াস, ইদ্রিস আলী বিশ^াস,আ.মজিদ বিশ^াসও মো.লিয়াকত বিশ^াস প্রমুখ। উল্লেখ হিফজুল কোরআন প্রতিযোগিতায় ৪টি গ্রæপে ৫পারা,১০পারা,২০পারা ও ৩০ পারায় ২৫ রমজানে অনুষ্ঠিত হয়। যাতে ১২জন প্রতিযোগি বিজয়ী হন। ইসলামী সাংস্কৃতিক অংশে কিরাত, ইসলামী গজল ও আযান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০টায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগণ।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS