বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে প্রেমে সাড়া না পাওয়ায় ছুরি দিয়ে নিজের গলা কাটল এক কিশোর শিক্ষার্থী

বেগমগঞ্জে প্রেমে সাড়া না পাওয়ায় ছুরি দিয়ে নিজের গলা কাটল এক কিশোর শিক্ষার্থী

মোঃ জাহাঙ্গীরে আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানীতে স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে ছুরি দিয়ে নিজের গলা কাটল আহাদ হোসেন (১৬) দশম শ্রেনীর এক শিক্ষাথী। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কিশোর আহাদ হোসেন বেগমগঞ্জ উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্র এবং একই ইউনিয়নের তালিফপুর গ্রামের বুড়ির বাড়ির বাসিন্দা। গতকাল বুধবার (২০ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার ছয়ানী ইউনিয়নে ফারুক ভেন্ডারের বাড়িতে ওই ঘটনাটি ঘটেছে।

এসব তথ্য নিশ্চিত করেন ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর ভুক্তভোগী কিশোরী বরাত দিয়ে তিনি বলেন গতকাল বুধবার দেড়টার দিকে স্কুল ছুটি হয়। এরপর ২টার দিকে স্কুলের পার্শ্ববর্তী ফারুক ভেন্ডারের বাড়ির পিছনের সিঁড়িতে আহাদ একই ক্লাসের মানবিক বিভাগের ছাত্রী (১৬) কে প্রেমের প্রস্তাব দেয়। তখন ওই শিক্ষাথী আহাদকে জানায় তার বিয়ে ঠিক হয়ে গেছে। এজন্য তোমার সাথে কোন সম্পর্কে জড়ানো সম্ভব নয়। এ কথার সঙ্গে সঙ্গে আহাদ ক্ষুদ্ধ হয়ে তার পকেট থেকে ছুরি বের করে নিজের গলায় নিজে চালিয়ে দেয়। এরপর চাইল্ড কেয়ার কেজি স্কুলের মালিক কাজী শাহীন ও ভুক্তভোগী শিক্ষাথী রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে আসে। সেখানে ওই শিক্ষাথী সব ঘটনা প্রধান শিক্ষকের কাছে খুলে বলে। একপর্যায়ে শিক্ষাথী অজ্ঞান হয়ে পড়ে। বর্তমানে আহাদকে বেগমগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন,বিষয়টি তিনি শুনেছেন। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করে নি। কোম্পানীগঞ্জে নারী-শিশুসহ ১৯ রোহিঙ্গা আটক

মোঃ জাহাঙ্গীরে আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফুল মিয়া চেয়ারম্যান বাজার সংলগ্ন খাল পাড় থেকে ১৯ রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী। গতকাল বুধবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে তাদেরকে চরবালুয়া পুলিশ ক্যাম্পে সোপর্দ করা হয়। আটককৃতরা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৬৭নং ক্লাস্টারের মোঃ ইসহাক (৮০) ছকিনা খাতুন (৬৫) ৮নং ক্লাস্টারের আইয়ুব হাসেম (৩২) ৭৪নং ক্লাস্টারের ফয়েজ উল্যাহ (২২) রহিমা খাতুন (২২) নুর কলিম (৩) ন‚র কায়দা (১) ৫৯নং ক্লাস্টারের জুবায়ের (১৭) শামসু আলম (৩১) খালেদা বেগম (২৮) মোঃ জানায়েত (৮) আমেনা বেগম (০৬) খালিমা সাহরি (১৮) মাস) ৫৮নং ক্লাস্টারের আব্দুল্লাহ মাহমুদ (১৪) মোঃ আমিন (২২) (৭ মাস প‚র্বে আসছে) ৬৯নং ক্লাস্টারের কালিম (২০) রিফা মনি (৪ মাস) ৭৩নং ক্লাস্টারের আরফা বেগম (২১) আনে (২)।

স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যার দিকে উপজেলার ৮নং চরএলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফুল মিয়া চেয়ারম্যান বাজার সংলগ্ন খাল পাড় এলাকায় কয়েকজন তরুণী কয়েকজন শিশুসহ ঘোরাফেরা করছিলেন। বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদের পর তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন। পরে রাত সাড়ে ৮টার দিকে তাদের চর বালুয়া পুলিশ ক্যাম্পে সোপর্দ করা হয়। চর বালুয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক(এসআই) রমজান আলী বলেন, বুধবার দুপুরের দিকে দালালের মাধ্যমে ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে চট্রগ্রাম এবং কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া উদ্দেশ্যে পালিয়ে আসেন আটককৃত রোহিঙ্গারা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দশেনা অনুযায়ী আটককৃত রোহিঙ্গাদের বিরুদ্ধে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

২৮ বার ভিউ হয়েছে
0Shares