মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঈদের দ্বিতীয় দিনেও পঞ্চগড় হিমালয় পার্কে দর্শনার্থীর উপচে পড়া ভীর

ঈদের দ্বিতীয় দিনেও পঞ্চগড় হিমালয় পার্কে দর্শনার্থীর উপচে পড়া ভীর

পঞ্চগড় : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ,ঈদের আনন্দকে একটু বর্ণিল করতে মানুষ ছুটছে বিভিন্ন গন্তব্যে। আনন্দে ঘুরাফেরা। শিশু-কিশোরসহ সকল বয়সের মানুষ ঈদে চায় বাড়তি কিছু আনন্দ। আর এই আনন্দে মেতে ওঠার জন্য পঞ্চগড়ে একমাত্র বিনোদন পার্ক হিমালয়ে ঈদের দ্বিতীয় দিনেও শুক্রবার (১২এপ্রিল) সকাল থেকে দর্শনার্থীদের ছিল দেখার মত উপচে পড়া ভীর। সাধারণ মানুষের চিত্ত বিনোদনের জন্য নানান ব্যবস্থা থাকলেও উদ্যোক্তার অভাবে পঞ্চগড়ে তেমন কোন বিনোদন পার্ক না হওয়ায় এই স্বল্প পরিসরে গড়ে উঠে হিমালয় বিনোদন পার্ক।
পঞ্চগড় জেলা শহর থেকে ২ কিলোমিটার দুরে তালমা এলাকায়, তালমা নদীর কোল ঘেষে স্বল্প পরিসরে হিমালয় পার্ক নির্মান করা হয়। ২২/২৩ বিঘা জায়গায় উপর স্থাপিত হিমালয় পার্কই এখন বিনোদনপ্রেমি মানুষের ক্ষাণিক আনন্দের উৎস হয়ে উঠেছে। পবিত্র ঈদ উপলক্ষে হিমালয় পার্কে ছিল সকল বয়সি নারী/পুরুষ ও শিশু-কিশোরের ব্যাপক সমাগম।
সকল বয়সী মানুষ আনন্দে একাকার হয়ে হিমালয় পার্কে উপচে পড়া ভীর করেছে পার্কের ভিতরে। শিশু-কিশোররা পার্কের বিভিন্ন রাইডে দলবেধে উঠে আনন্দে মাতোয়ারা।
হিমালয় পার্কে ঘুরতে আসা দর্শনার্থী রিপা আকতার,জান্নাত আরা জানায়, ভাল কোন দেখার বা বিনোদন করার মত পার্ক না থাকায় আমরা আনন্দ করতে পারিনা। পরিবার নিয়ে এই হিমালয় পার্কে এসে বেশ ভালয় আনন্দ করছি।
এবার ঈদে পরিবার নিয়ে আনন্দে এই হিমালয় পার্কে এসে বেশ মজা করে আনন্দ উপভোগ করছে ঘুরতে আসা অনেক দর্শনার্থী। তারা জানায়,এই রাইডারের পাশাপাশি নিত্যনতুন রাইডার হলে শিশু/কিশোর আরো মজা করতে পারতো।
তবে বিভিন্ন বয়সী নারী/পুরুষ, শিশু/ কিশোর এই হিমালয় পার্ক বিভিন্ন রাইডার এ উঠে বেশ মজা করার দৃশ্য এক অপরুপ মিলন মেলায় পরিনত করেছে।
এদিকে হিমালয় পার্কের ম্যানেজার মো: সিরাজুল ইসলাম জানায়, এই ঈদে বিভিন্ন বয়সী নারী/পুরুষ,শিশু/কিশোর ঈদকে ঘিরে ঈদ আনন্দে পার্কে এসে আনন্দ করছে। বিভিন্ন রাইডে উঠে মজা করছে। আমরা চেষ্ঠা করছি আরো নতুন কিছু রাইডার এনে শিশু কিশোরদের আনন্দ দেয়ার।
আমরা সব সময় নজর রেখেছি কোন প্রকার অপ্রিতিকর ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে। তবে প্রশাসন সহ আমরা সবার সহযোগীতা কামনা করছি।

১২৭ বার ভিউ হয়েছে
0Shares