সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিভ্রান্তি ধোকাবাজি করা বিএনপি‘র সন্ত্রাসের রাজনীতি – পঞ্চগড়ে রেলপথমন্ত্রী

বিভ্রান্তি ধোকাবাজি করা বিএনপি‘র সন্ত্রাসের রাজনীতি – পঞ্চগড়ে রেলপথমন্ত্রী

পঞ্চগড় : রেলপথমন্ত্রী মো: নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন,সমস্ত বিভ্রান্তি ধোকাবাজি করা এটাই হলো বিএনপির সন্ত্রাসের রাজনীতি। বাংলাদেশের মানুষ চায় না আবার সেই সন্ত্রাস ফিরে আসুক। বিএনপি যখন ভোটে হারে যায়, তিনদিন পর বলে আওয়ামীলীগ আগের দিন ভোট করছে।
শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদীঘি এলাকায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের আওতায় রুরাল পাইপড ওয়াটার সাপ্লাই স্কিমএর ভিত্তি প্রস্তর স্থাপন কালে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন আজকে শেখ হাসিনার সরকার ১৫ বছর ক্ষমতায় আছে। শত ভাগ বিদ্যূৎ ঘরে ঘরে পৌছে গেছে। খাদ্যের কোন অভাব নেই। ১ কোটি মানুষকে কার্ডের মাধ্যমে টিসিবি ও ৫০ লক্ষ পরিবারকে দেয়া হচ্ছে ১৫ টাকা কেজি দরে চাল। তাহলে মানুষ কেন শেখ হাসিনাকে আবার ভোট দেবে না। শেখ হাসিনা তো মানুষদের কোন ক্ষতি করে নাই। শেখ হাসিনা তো মানুষের অবস্থা দিন দিন পরিবর্তন করছে,উন্নতির দিকে যাচ্ছে দেশ। এইটা শুধু আমরা নই আপনারা অনুভব করছেন, আন্তর্জাতিকভাবে সেই সিকৃতি তারাও দিচ্ছে। শেখ হাসিনা এই দেশের অত্যন্ত একজন বলিষ্ট নেত্রী। সে কারণে আগামী নির্বাচনে জনগন আওয়ামীলীগকে আবারও ভোট দিবে।
এসময় বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি,বোদা উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী সায়হান আলী,বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৗশল অধিদপ্তরের তত্ত্বাবধানে আড়াই কোটি টাকা ব্যয়ে পাইপ লাইনের মাধ্যমে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের কাজ করা হচ্ছে। প্রকল্পটির কাজ শেষ হলে ওই এলাকার ৬ শতটি পরিবারকে সুপ্রেয় ও নিরাপদ পানি পাবে।

১২১ বার ভিউ হয়েছে
0Shares