শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে কমান্ডার আব্দুল মুছব্বির চৌধুরী কল্যাণ ট্রাষ্টের ঈদ উপহার সামগ্রী বিতরণ

কুড়িগ্রামে কমান্ডার আব্দুল মুছব্বির চৌধুরী কল্যাণ ট্রাষ্টের ঈদ উপহার সামগ্রী বিতরণ

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে কমান্ডার আব্দুল মুছব্বির চৌধুরী কল্যান ট্রাষ্ট কুড়িগ্রাম জেলা শাখা।

মঙ্গলবার ৯ এপ্রিল দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার টাপুভেলাকোপা ফারাজী পাড়া জামে মসজিদ মাঠে এসব উপহার সমাগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমান্ডার আব্দুল মুছব্বির চৌধুরী কল্যান ট্রাষ্ট কুড়িগ্রাম জেলা শাখার প্রতিনিধি মোঃ ফজলুল করিম ফারাজী, জাতীয় দৈনিক পত্রিকা কালবেলার কুড়িগ্রাম জেলাপ্রতিনিধি,সাইয়েদ আহমেদ বাবু,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস ছাত্তার প্রিন্স, মোঃ নওশের আলী, মোঃ বাপ্পি, রাসেল ও মোরসালিন হক সহ স্থানীয়রা।

ঈদ সামগ্রী উপহার হিসেবে ছিল চাল, আলু,ডাল,সয়াবিন তেল, চিনি, লবন,পিয়াজ,দুধের প্যাকেট এছাড়া একটি সড়ক দুর্ঘটনায় আহত রিক্সা চালকের অসহায় পরিবারের এক মাসের চলার খাদ্য দ্রব্য ও পরিবারের সবার নতুন পোশাক কিনে দেন সংগঠনটির প্রতিনিধি।

এক মাসের খাদ্য সামগ্রী ও পোশাক পেয়ে পরিবারটির বৃদ্ধ মা ও মাছুম সন্তানেরা কমান্ডার আব্দুল মুছব্বির চৌধুরী কল্যান ট্রাষ্টের সাথে সকল সহযোগীতাকারীদের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares