বৃহস্পতিবার- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
জয়পুরহাটে ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেফতার

জয়পুরহাটে ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেফতার

রনি আকন্দ জয়পুরহাট প্রতিনিধিঃ  জয়পুরহাট জেলার কালাই উপজেলার বিয়ালা বাজার এলাকা থেকে ক্লুলেস হত্যা মামলার আসামী জাকারিয়া (৩২) ও নুরুন্নবী (৪৬) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
গ্রেফতারকৃতরা হলেন, বিয়ালা পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে জাকারিয়া এবং একই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে নুরুন্নবী। শনিবার (৬ এপ্রিল) সকাল ১০টায় জয়পুরহাট র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এতথ্য জানান।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০২০ সালের ২১ নভেম্বর বিকেলে কালাই থানাধীন মাত্রাই ইউনিয়ন এলাকায় পাঁকা রাস্তার উপর পৌঁছামাত্র জাকারিয়া ও নুরন্নবীসহ অজ্ঞাত কয়েকজন আসামী ফেরদৌস নামে এক ব্যক্তিকে পাঁকা রাস্তর উপর থেকে আনুমানিক ১ কিঃমিঃ দূরে নিয়ে গিয়ে সঙ্গে থাকা ৩০ হাজার টাকা কেড়ে নিয়ে হত্যার উদ্দশ্যে হাসুয়া ও বাশের লাঠি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। পরের দিন ফেরদৌসকে তার পরিবার অনেক খোজাখুজির পর জানতে পারে ফেরদৌস বিয়ালা মৌজার ধুনট পুকুর পাড়ে অবচেতন অবস্থায় পরে আছে। পরিবারের সদস্যরা আহত ফেরদৌস কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। ফেরদৌসের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শক্রমে জয়পুরহাট থেকে বগুড়া হেলথ সিটি হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় একই সালের ২৮ নভেম্বর ফেরদৌসের মৃত্যু হয়। এ ঘটনায় ফেরদৌসের পরিবার বাদী হয়ে কালাই থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় কেবা কারা উল্লেখ করা হয়েছিল।

কালাই থানায় মামলা দায়েরের পর সিআইডি জয়পুরহাট এর রিকুইজিশন মূলে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল ক্লুলেস হত্যা মামলার আসামী জাকারিয়া এবং নুরন্নবী কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার কালাই থানায় হস্তান্তর করা হয়েছে।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS