শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ\ ধর্ষক আটক

ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ\ ধর্ষক আটক

 ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের মামা সাজ্জাদের (১৭) বিরুদ্ধে। এ ঘটনায় রাতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি রোববার (৩১ মার্চ) রাত ৮ টার দিকে পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকায় এ ঘটে। সোমবার (১ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম। অভিযুক্ত সাজ্জাদ সদর উপজেলার কৃতিপাশা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।
ভুক্তভোগী শিশুর মা জানান, আমার স্বামীর সাথে ঝামেলা থাকার কারণে আমি আর মেয়ে ব্রাকমোড় আমার বাবার বাড়িতে থাকি। সাজ্জাদ আমার মেজো ভাইয়ের শালা ও আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলো। আমি নামাজ পড়তে ছিলাম আর আমার মা ঘুমে ছিলেন। এই সুযোগে মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। পরে আমার বোন টের পাইলে ও মোবাইল রেখে পালিয়ে যায়। পরে আমার মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.টি এম মেহেদী হাসান সানি বলেন, রোববার রাতে হাসপাতালে তিনবছরের একটা শিশু নিয়ে এসেছে। তার পরিবারের দাবি তাকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী হাসপাতালে ভর্তি আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়ার পরে আমরা বাকি কার্যক্রম সম্পন্ন করবো।
অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিতুল ইসলাম বলেন, তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS