মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজাপুরে এসির বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ৩

রাজাপুরে এসির বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ৩

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে এসির বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে স্বামী ও স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলেসহ তিনজন আহত হয়েছে। আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের চান্দের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার সকালে কক্ষের দরজা ভেঙ্গে আহত ও নিহতের উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতুরিয়ার আমতলা বাজারের মুদি ব্যবসায়ী ফোরকান হাওলাদার (৫০) জেনারেটর চালিয়ে বাড়ির একটি কক্ষে এসি ছেড়ে স্ত্রী মাহিনুর বেগম (৪০), ছেলে মাইনুল ইসলাম (১৪), ছোট ভাইয়ের স্ত্রী মাহফুজা বেগম (৩২) ও ভাইয়ের মেয়ে মায়ামনিকে নিয়ে ঘুমিয়ে পড়ে। রাতে এসিতে বিকট শব্দ হয়। এরপরই বিষাক্ত গ্যাস ছড়িয়ে পড়ে ওই কক্ষে। সেখানে ঘুমিয়ে থাকা পাঁচজনই অসুস্থ হয়ে পরে। আজ শনিবার সকাল ১১ টার দিকে তাদের কোন সারাশব্দ না পেয়ে বড়ভাই সেলিম হাওলাদার গেটের তালা ভেঙে ভেতরে গিয়ে লোকজন নিয়ে তাদের উদ্ধার করেন। এর মধ্যে ব্যবসায়ী ফোরকান হাওলাদার ও তাঁর স্ত্রী মাহিনুর বেগমকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহতরা অজ্ঞান ছিল, তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, জেনারেটর দিয়ে এসি চালানোর কারণে রাতেই বিষাক্ত গ্যাস ছড়িয়ে পড়ে। কক্ষটিতে পাঁচজন ঘুমিয়ে ছিলেন, তারা প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়েন। এর মধ্যে দুইজন মারা গেছেন, অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে ।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS