মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরের বদরগঞ্জে স্বামীকে দাফনের পর স্ত্রীর মৃত্যু  

রংপুরের বদরগঞ্জে স্বামীকে দাফনের পর স্ত্রীর মৃত্যু  

রানা ইসলাম বদরগঞ্জ রংপুর :  প্রয় পাঁচ যুগের সংসার এই বৃদ্ধ দম্পতিরএকে অপরের পারস্পরিক সম্পর্ক ছিল অত্যন্ত মধুর।একজন  না খেলে আরেকজন খেতো না।একজন অসুস্থ হলে আরেকজন সেবা নিয়ে ব্যস্ত থাকতো।মৃত্যুর আগে তারা বলেছিল আল্লাহ আমাদের ওপারে নিয়ে গেলে যেন একসঙ্গে দুজনকে  নিয়ে যায়।হৃদয়বিদারক এ ঘটনাটি  ঘটেছে
রংপুরের বদরগঞ্জে , উপজেলার দামোদরপুর ইউনিয়নের তালুকদামোদরপুর ইন্দ্রাপাড়ায় দীর্ঘদিন এই দম্পতি  বসবাস করে আসছিলেন তারা। স্থানীয়রা জানান, আজকার আলী( ৯০) দীর্ঘদিন এ্যাজমাজনিত সমস্যায় ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার  সকাল ৮ টায় তার মৃত্যু হয়। পরে দুপুর ২.৩০ মিনিটে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
স্বামীর শোকে দাফনের ৩ ঘন্টা পরে মারা যান স্ত্রী তহিদা বেগম, (৭০)।  হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।এবং সকাল ৮ টায় দিক মারা যান। দুপুর আনুমানিক ২.৩০ মিনিটে দাফন করা হয়। স্বামীকে দাফনের ৪ ঘন্টার মাথায় স্ত্রীর মৃত্যু হয়। স্বামী মারা যাওয়ার শোকে স্ত্রী মারা যান বলে ও জানান স্হানীয়রা। ওইদিনই  রাত ১১ টায় তার দাফন সম্পন্ন হয়।
মারা যাওয়ার ঐ দম্পতির সন্তান লাভলু মিয়া বলেন,আমার মা বাবার,মধ্যে অসম্ভব ভালবাসার বন্ধন ছিল।বর্তমান সমাজে স্বামী স্ত্রীর মধ্যে কম দেখা যায়।বেঁচে থাকার সময় তাদের দুজনের একটি স্বপ্ন ছিল আমাদের মৃত্যু হলে যেন এক এক সঙ্গে হয়।আল্লাহ তাদের মনোবাসনা পূর্ন করেছে। আমি আমার বাবা মার জন্য সবার কাছে দোয়া কামনা করি।
এবিষয়ে স্হানীয় ইউপি সদস্য সামসুল হক বলেন, বিষয়টি অত্যন্ত হৃদয়বিদারক ঘটনা।এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।
দামোদরপুর ইউনিয়নের বিট কর্মকতা সহকারী উপপরিদর্শক এএসআই মাসুদ আলম বলেন,ঘটনাটি অত্যন্ত বিস্ময়কর।এঘটনা সমাজে বিরল।
১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS