মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে চোরাই মালামালসহ চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার 

সিরাজগঞ্জে চোরাই মালামালসহ চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার 

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় সরকারী ও ব্যক্তি মালিকানাধীণ পণ্য চোরাইভাবে ক্রয়-বিক্রয়কালে চোরাই চক্রের ৮ সদস্য ও চোরাই মালামালসহ ৪ টি ট্রাক আটক করেছে র‍্যাব ১২ এর সদস্যরা।
সোমবার দুপুরে র‍্যাব-১২’র কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিফ্রিং এ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান,সোমবার রাতে সলঙ্গা থানার ধোপাকান্দি হাটিকুমরুল টু ঢাকাগামী মহাসড়কের এরিস্টোক্রেট হোটেলের বিপরীত পাশে অভিযান পরিচালনা করে সরকারী ও ব্যক্তি মালিকানাধীণ পণ্য চোরাইভাবে ক্রয়-বিক্রয়ের সময়  চোরাই মালামালসহ  চক্রের ৮ সদস্যকে
 গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সরাতল গ্রামের আবুল হোসেনের ছেলে (দোকানদার) আশরাফুল ইসলাম (৩৫),রায়গঞ্জের বাশুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে (দোকানদার) হাফিজুল ইসলাম (২১),সলঙ্গার ধোপাকান্দি গ্রামের মুকুল হোসেনের ছেলে (দোকানদার) সিরাজুল ইসলাম (২১),ধোপাকান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে (দোকানদার) নুর ইসলাম (২৬), জয়পুরহাটের ক্ষেতলাল থানার ইটাখোলা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে (ড্রাইভার) ইমরান হোসেন (৩৫),দিনাজপুর ফুলবাড়ি থানার রাজারামপুর গ্রামের হাইকুল ইসলামের ছেলে (ড্রাইভার) আলমগীর হোসেন (২৪),
পঞ্চগড় সদর থানার ভুজারীপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে (ড্রাইভার) খোরশেদ আলম (৩০),পশ্চিম মলানী গ্রামের হাফেজ আলীর ছেলে (ড্রাইভার) জসিম উদ্দিন (২৪)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায় যে, আসামিগণ পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সরকারী ও ব্যক্তি মালিকানাধীন পণ্য (রড, ধান, চাল) দেশের বিভিন্ন স্থান হতে ট্রাকে লোড করে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকার মহাসড়কের উভয়পার্শ্বে স্থায়ী/অস্থায়ী টিনশেড ও পাকা বিল্ডিংয়ের দোকান ঘরে কালো কাপড় দিয়ে ঢেকে সেখানে ট্রাক প্রবেশ করে সরকারী ও ব্যক্তি মালিকানাধীণ পণ্য (রড, ধান, চাল) চোরাইভাবে ক্রয়-বিক্রয় করে আসছে। গোপন সংবাদের ভিক্তিতে তাদের আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS