বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সরকারের গণবিরোধী নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : সাইফুর রহমান রানা 

সরকারের গণবিরোধী নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : সাইফুর রহমান রানা 

সাইয়েদ বাবু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি-০৯ মার্চ ২০২৪  :; ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ডামি সরকার আখ্যা দিয়ে কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সাইফুর রহমান রানা বলেছেন, এই সরকার মানুষের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে বিদ্যুতের দাম বাড়িয়েছে, জ্বালানির দাম বাড়িয়েছে, গ্যাসের দাম বাড়িয়েছে। কেন বাড়িয়েছে? কারণ, সরকার তাদের স্বজনদের কুইক রেন্টাল দিয়েছে। কুইক রেন্টালে ক্যাপাসিটি চার্জের নামে লক্ষ লক্ষ কোটি টাকা লুটপাট করে তারা বিশ্বে এক নম্বর, দুই নম্বর, তিন নম্বর ধনী হওয়ার খেতাব পেয়েছে। বিশ্বের কোথাও এসবের দাম বাড়ছে না।
তিনি বলেন, ডামি সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে তাদের গণবিরোধী নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
শনিবার (৯ মার্চ) সকালে কুড়িগ্রাম জেলা শহরের বিভিন্ন মার্কেট, বিপনি বিতান সহ পৌর এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি শেষে এসব কথা বলেন।
বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রাম জেলা বিএনপি এ কর্মসূচি পালন করে। কুড়িগ্রাম জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা’র নেতৃত্বে কুড়িগ্রাম পুরাতন পোস্ট অফিস পাড়া জেলা বিএনপি কার্যালয় থেকে শুরু করে কালিবাড়ী রোড থেকে দাদামোড় মোড় পর্যন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র মোঃ আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি, মোস্তাফিজারহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব,জেলা বিএনপির সদস্য,শাহীন শেখ রঞ্জু, জেলা যুবদল নেতা বিপ্লব চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম, রকিবুল ইসলাম বকসী(রকি) প্রমূখ।
১৪০ বার ভিউ হয়েছে
0Shares