শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আড়ানী পৌর বাজারে দুইটা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও দুইটাকে হুশিয়ারি 

আড়ানী পৌর বাজারে দুইটা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও দুইটাকে হুশিয়ারি 

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারে ২টা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা ও ১টি ক্লিনিক কে হুশিয়ারি এবং ১টি ডায়াগনস্টিক সেন্টার কে কাগজ ডিসপ্লের পরামর্শ দিয়েছেন বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান।

গতকাল (৪ মাচ) সোমবার বেলা ১২ টার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান, ডাঃ মোঃ আবুল এহসান, অফিস স্টাফ সহ আড়ানী পৌর বাজারে নাজিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও জাহানারা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রেজিষ্ট্রেশন কাগজ না দেখাতে পারায় সিলগালা করে দেয়। এবং আইডিয়াল ডিজিটাল  ডায়াগনস্টিক সেন্টারে রেজিষ্ট্রেশন কাগজ ডিসপ্লের পরামর্শ দিয়ে বলেন এরপর রেজিষ্ট্রেশন কাগজ ডিসপ্লে করা না থাকলে সিলগালা করা হবে।

শেষে শাহমুকদুম মাকেটের ৩য় তলায় কোন ক্লিনিক এর  সাইনবোর্ড / ডাক্তার / রোগী না পাওয়া গেলেও  ক্লিনিক এর ওটিতে কিছু ইনস্টুমেন্ট ও বেড পাওয়া গেলে ক্লিনিক এ থাকা রুপাকে আগামীকাল ৫ মাচ মঙ্গলবার সকাল ৯টার মধ্যে সব মালামাল সরিয়ে নেওয়ার পরামর্শ দিয়ে বলেন, পরবর্তীতে রেজিষ্ট্রেশন ছাড়া কিছু পাওয়া গেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান বলেন, উপজেলার সব ডায়াগনস্টিক ও ক্লিনিক এর রেজিষ্ট্রেশন না থাকলে ধারাবাহিক ভাবে সিলগালা করা হবে।

৩৬৩ বার ভিউ হয়েছে
0Shares