বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গ্রামীণ বাংলাদেশে দরিদ্র জনগোষ্ঠীর আর্থিক অন্তর্ভুক্তির অগ্রগতি শীর্ষক এক সভা অনুষ্ঠিত”

গ্রামীণ বাংলাদেশে দরিদ্র জনগোষ্ঠীর আর্থিক অন্তর্ভুক্তির অগ্রগতি শীর্ষক এক সভা অনুষ্ঠিত”

গাইবান্ধা প্রতিনিধি: কেয়ার বাংলাদেশ, বাংলাদেশ ব্যাংক এবং বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের মধ্যে একটি সহযোগিতামূলক প্রচেষ্টার অংশ হিসেবে “গ্রামীণ বাংলাদেশে দরিদ্র জনগোষ্ঠীর আর্থিক অন্তর্ভুক্তির অগ্রগতি” শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার গাইবান্ধার এসকেএস ইন প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার, বিশেষ অতিথি এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস.এম পারভেজ তমাল। সভায় সভাপত্বি করেন সৌহার্দ্য-৩ প্লাস এক্টিভিটি, কেয়ার বাংলাদেশের চিফ অব পার্টি জনাব মার্ক নসবাহ। সভায় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংক, ব্যাংক এশিয়া, মধুমতি ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তারা।

ভিএসএলএ সদস্যরা তাদের গ্রæপ সেভিংস সিস্টেম, কীভাবে তারা ১০ টাকার ব্যাংক অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন, কীভাবে তারা বাণিজ্যিক ব্যাংক থেকে ঋণ পাচ্ছেন এবং কীভাবে এটি তাদের স্বপ্নকে বাস্তবে রূপান্তরিত করতে সাহায্য করছে তা নিয়ে অনুষ্ঠানে আলোচনা করেন।

কেয়ার বাংলাদেশের পক্ষে সৌহার্দ্য-৩ প্লাস এক্টিভিটির সিনিয়র টীম লিডার জনাব মাননান মজুমদার গ্রামীন জনগোষ্ঠির সহজ শর্তে ক্ষুদ্র ঋণ পাওয়ার অভিজ্ঞতা এবং ভবিষ্যতের আকাঙ্খা শেয়ার করেন।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS