শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধি : কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সহকারি সাধারণ সম্পাদক মিহির ঘোষসহ পার্টির নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, গাইবান্ধা জেলা কমিটি।

রবিবার (৩১জুলাই) বিকেল ৪ টায় শহরের ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক এ্যাড. মুরাদ জামান রব্বানী, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য আসোয়াদ আলী, গোলাম রব্বানী মুসা, সুপ্রিয়া দেব, ছাদেকুল ইসলাম মাস্টার, জেলা কমিটির সদস্য তাজুল ইসলাম, আব্দুল্লাহ আদিল, সদর উপজেলা নেতা জাহাঙ্গীর মন্ডল প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন, দীর্ঘদিন পার হলেও মামলার চার্জশীট দেয়া হয় নাই। এখনো অনেকে নানাভাবে হয়রানির শিকার হচ্ছে। এখনো পুলিশ ও সরকার দলীয় লোকজন এলাকার নিরীহ মানুষের বাড়ীতে গিয়ে মামলায় নাম অন্তর্ভূক্তির হুমকি দিচ্ছে। পার্টির কর্মসূচিতে অংশ নিলে মামলায় অন্তর্ভূক্তির হুমকি দেয়া হচ্ছে কমিউনিস্ট পার্টির কর্মীদের। তারা অবিলম্বে কমিউনিস্ট পার্টির নেতা কর্মীদেরসহ সকল নিরীহ মানুষকে মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান এবং নতুন করে নিরীহ মানুষকে হয়রানি করা হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে বলেও হুসিয়ারি দেন। পরে একটি বিক্ষোভ মিছিল ১নং রেল গেইটে এসে শেষ হয়।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS