বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালী ড্রাইভার্স এন্ড সরকারি কর্মচারি সমিতির নির্বচন সম্পন্ন 

পটুয়াখালী ড্রাইভার্স এন্ড সরকারি কর্মচারি সমিতির নির্বচন সম্পন্ন 

পটুয়াখালী প্রতিনিধি। বিপুল আনন্দঘন পরিবেশে পটুয়াখালী ড্রাইভার্স এন্ড সরকারি কর্মচারী কল্যান কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির  ৬ টি পদের নির্বাচন সম্পন্ন। শনিবার অনুষ্ঠিত উক্ত নির্বাচনে  ৩০৫ ভোটে নির্বাচিত হয়েছেন মো.খবির উদ্দিন হাওলাদার( ছাতা), তার নিকটতম প্রতিদ্বন্দী মো. ইব্রাহিম বাহাদুর আনারস পেয়েছেন ২৬৯ ভোট।
 সম্পাদক পদে ৪০৭ ভোটে নির্বাচিত হয়েছেন  মো.খোকন মোল্লা(কাপপিরিচ)। তার প্রতিদ্বন্দী মো.ফোরকানুজ্জামান(দোয়াত- কলম) পেয়েছেন ৩৪৩ ভোট,  সহ-সভাপতি  নির্বাচিত হয়েছেন  মো. আব্দুল গফ্ফার বিশ্বাস(তালাচাবি)। তিনি ভোট পেয়েছেন ৩৯০ ভোট, তার প্রতিদ্বন্দী প্রার্থী  মো. এমদাদ হোসেন( টিউবওয়েল) পেয়েছেন ৩৫৮ ভোট।  কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো. ইসমাইল হোসাইন( মাছ)। তিনি ভোট পেয়েছেন ৪২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী  মো. ফোরকান( কলস) মার্কা পেয়েছেন ৩২৩ ভোট।
এ নির্বাচনে দুটি সদস্য পদেই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন।  তারা হলেন আব্দুল মন্নান ও মো. আমিন খান।
উক্ত নির্বাচনে ৮৪৪ জন ভোটারের মধ্যে ৭৬৫ জন ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন  সদর উপজেলা সমবায় অফিসার মো. হারুন অর রশীদ।এ কমিটির অপর দুই সদস্য ছিলেন স্বপন কুমার শীল ও মো. ফিরোজ আলম। শনিবার পৌর নিউমার্কেটস্থ  সমিতির কার্যালয়ে সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত  বিরতিহীন ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS