শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও

সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে থানা ঘেরাও

সিরাজগঞ্জ প্রতিনিধি  :  সিরাজগঞ্জের এনায়েতপুরে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির মামলায় গ্রেফতারকৃত স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ আসামিদের মুক্তির দাবিতে থানা ঘেরাও  করা হয়েছে। বুধবার  সকালে  থানা ফটকের সামনে টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করেন স্থানীয় খামারগ্রাম ডিগ্রি কলেজের ছাত্র-ছাত্রীরা। গ্রেফতারকৃতদের মধ্যে গোপীনাথপুরের বাসিন্দা রাশেদ উদ্দিন ভুইয়া (৪২) ওই কলেজের প্রভাষক। তিনি এনায়েতপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক। অন্যরা হলেন- গোপীনাথপুরের নাজমুল হোসেন রোকন ভুইয়া (২৫), খোকশাবাড়ির আশরাফুল ইসলাম (২৭) ও এনায়েতপুরের ব্রাহ্মণগ্রাম এলাকার আজিজুল হক হৃদয় (২০)। এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান , ‘নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ এনে সাত জনের নাম উল্লেখসহ মোট ১০-১৫ জনকে আসামিকে তার বাবা থানায় মামলা করেছেন।
তিনি আরও বলেন, আসামিদের মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে প্রভাষক রাশেদ উদ্দিন ভূইয়া মামলার আরেক আসামি হৃদয়ের আত্মীয়। গ্রেফতারকৃত চার জনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে
মামলার এজাহার অনুযায়ী, বিদ্যালয়ে যাওয়া-আসার পথে নবম শ্রেণির ছাত্রীকে আজিজুল হক হৃদয় উত্ত্যক্ত করে আসছিলো।  মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ওই স্কুলছাত্রী বাড়ি ফেরার সময় হৃদয় তাঁর হাত ও ওড়না ধরে টানাটানি করেন এবং শ্লীলতাহানি করে ঘটনাস্থলে আটকে রাখেন। খবর পেয়ে স্কুলছাত্রীর বাবা ঘটনাস্থলে গেলে আসামিরা তাঁর ওপর ক্ষিপ্ত হন। পরে লাঠিসোঁটা নিয়ে হামলা করে স্কুলছাত্রীকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এদিকে বুধবার সকালে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ করেন কলেজের শিক্ষার্থীরা। তাঁরা থানা ফটকের সামনে অবস্থান নিয়ে কলেজ প্রভাষকের মুক্তির দাবিতে স্লোগান দেন। তাঁরা থানার সামনের সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখেন।
৪২ বার ভিউ হয়েছে
0Shares