শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হলেন এমপি ফারুক চৌধুরী ও দারা 

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হলেন এমপি ফারুক চৌধুরী ও দারা 

তানোর প্রতিনিধি: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনিত হয়েছেন রাজশাহীর দুই সংসদ সদস্য। তারা হলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের চার বারের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) থেকে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।
মঙ্গলবার(২৭ জানুয়ারী) বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানব সম্পদ শাখা-১ থেকে সিনিয়র সহকারী সচিব মো: রেহানুল হকের স্বাক্ষরিত এক পরিপত্রে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্যর মনোনয়ন দিয়ে এই দুই সংসদ সদস্যের নাম উল্লেখ করা হয়েছে।
মনোনয়ন পত্রে সূত্র হিসেবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ১৮ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখের রামেবি/প্রশাঃ/বি.মনো./১৩৬/২০১৯/১৫০ নং স্মারক পত্র উল্লেখ করে বলা হয়েছে, উপযুক্ত বিষয় ও সূত্রোক্ত পত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সদস্য হিসেবে জাতীয় সংসদের নিম্নোক্ত ০২ (দুই) জন মাননীয় সংসদ-সদস্যকে মাননীয় স্পীকার মনোনয়ন প্রদান করেছেন।
এদিকে দুই সংসদ সদস্য রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনিত হওয়ায় তানোর-গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দরা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ও আব্দুল ওয়াদুদ দ্বারাকে পুঠিয়া-দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS