সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের অবৈধ স্থাপনা উচ্ছেদ

 রবিউল হক রতন , ডোমার ( নীলফামারী) প্রতিনিধি; নীলফামারীর ডোমারে ৫০ শয্যা বিশিষ্ট মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা ও দোকান ঘর উচ্ছেদ করেছে প্রশাসন। এ-কারণে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয়রা। সোমবার (১৯শে ফেব্রুয়ারী) সকালে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশক্রমে ও পুলিশ সুপারের সহযোগিতায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন—ডোমার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী সহ নীলফামারী জেলা ও ডোমার থানা পুলিশের সদস্যবৃন্দ, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যবৃন্দ, নেসকো ও ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি জানান, গত ৭ মাস ধরে উপজেলা ভূমি অফিস কর্তৃক অবৈধ স্থাপনা সরানোর জন্য বারবার নোটিশ প্রদানের পরেও এই অবৈধ স্থাপনার মালিকগণ কর্ণপাত না করায় আজ ভেকু মেশিন দিয়ে স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়েছে।

৮৭ বার ভিউ হয়েছে
0Shares