মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে  চয়ন সভাপতি তহিদুল  সম্পাদক

ডোমারে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে  চয়ন সভাপতি তহিদুল  সম্পাদক

রবিউল হক রতন  ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে আসাদুজ্জামান চয়ন  সভাপতি এবং অবসরপ্রাপ্ত সার্জেন্ট তহিদুল ইসলাম সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ডোমার পৌর জাতীয় পার্টির  হাবিবুল্লাহ সভাপতি এবং হাসান  চৌধুরী সাধারণ সম্পাদক ঘোষণা করেন , সম্মেলনের প্রধান অতিথি,  জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ সৈয়দপুর কিশোরগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আহসান মোঃ আদেলুর রহমান আদেল এমপি।
১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জাতীয় পার্টির ডোমার উপজেলা শাখার দ্বি -বাষিক সম্মেলনে ডোমার উপজেলা শাখার আহবায়ক সার্জেন্ট(অবঃ) মোঃ তহিদুল ইসলাম এর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এবং সন্ধ্যায় ডোমার উপজেলা শাখা এবং পৌর শাখার শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এবং উপজেলা কমিটি এবং পৌর কমিটি ৭১ সদস্য বিশিষ্ট করার নির্দেশনা প্রদান করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান।
উক্ত সম্মেলনে শুভ উদ্বোধন ঘোষণা করেন নীলফামারী-০১ ডোমার ডিমলা আসনের সাবেক সংসদ সদস্য ও নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক এন,কে, আলম চৌধুরী।
 এসময় নীলফামারী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রশিদুল ইসলাম, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও ডিমলা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক লেঃ কর্নেল তছলিম উদ্দিন (পি,এস,সি) নীলফামারীর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ,কে,এম সাজ্জাদ পারভেজ, জেলা জাতীয় পার্টি মহিলা দলের আহ্বায়ক তৌহিদা জ্যোতি, সদস্য সচিব শারমিন রিমা, জেলা শ্রমিক পার্টির সভাপতি বজলার রহমান, ডোমার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সার্জেন্ট(অবঃ) তহিদুল ইসলাম,সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান চয়ন, ডোমার উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক গোলাম রব্বানী প্রমুখ।
 অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  দেশের  মানুষ অনেক বছর আওয়ামীলীগ,  বিএনপির রাজনীতি দেখেছে। হোসাইন মুহাম্মদ এরশাদের সংস্কারমূলক কর্মকান্ড এবং তার উদ্যোগসমূহ বাংলাদেশকে অনেকদুর অগ্রসর করেছে। এখনো বাংলাদেশে যে উন্নয়নগুলো হচ্ছে সেগুলো এরশাদ সাহেবের উন্নয়নের ভিত্তির উপরেই হচ্ছে।
৭৪ বার ভিউ হয়েছে
0Shares