মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নরসিংদীতে পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে’র উদ্যোগে  শীতবস্ত্র বিতরণ

নরসিংদীতে পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে’র উদ্যোগে  শীতবস্ত্র বিতরণ

শান্ত বণিক: নরসিংদীতে কনকনে শীতে অসহায়, গরীব ও দুঃস্থ  মানুষের মাঝে পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) নরসিংদী সদর উপজেলার দড়িচর গ্রামে বেলা ১২টার দিকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন সংস্থাটির প্রধান নির্বাহী কামরুন নাহার।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপ- পরিচালক, সুস্মিতা গনি এবং উপ-পরিচালক মো. কাজী আব্দুল রহিম। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী মঙ্গল কর্মসূচী পিএমকে’র সহকারী-পরিচালক সঞ্জয় কুমার বর্দ্ধন। আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর শাখার শাখা ব্যবস্থাপক মো. মনির হোসেন সহ আরো অন্যান্য কর্মকর্তারাবৃন্দ। সংস্থাটির সহকারী-পরিচালক, সঞ্জয় কুমার বর্দ্ধন জানান, প্রতি বছর পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে) শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকে। এরই ধারাবাহিকতায় এবারও ১৫ হাজার ৫শত নিম্ন আয়ের অসহায়  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শীতবস্ত্র পেয়ে মালতি দাস, কাজল বেগম, শারমিন আক্তার, জাহানারা বেগম সহ সকলে পল্লী মঙ্গল কর্মসূচীর এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান।
৬৫ বার ভিউ হয়েছে
0Shares