বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জের তাড়াশে মা বাবাসহ  তুষি হত্যাকারীদের ফাঁসির দাবীতে সহপাঠীদের মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশে মা বাবাসহ  তুষি হত্যাকারীদের ফাঁসির দাবীতে সহপাঠীদের মানববন্ধন

 সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে ট্রিপল মার্ডার ঘটনায় নিহত তুষি ও তার বাবা মায়ের হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে তুষির সহপাঠীরা।  বৃহস্পতিবার (১ফেব্রয়ারী)  সকালে সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রী পারমিতা সরকার তুষি ও তাঁর বাবা মায়ের হত্যাকারী রাজিব ভৌমিকের ফাঁসীর দাবীতে  এ মানববন্ধন করেন তুষির সহপাঠী শিক্ষার্থী ও শিক্ষকগণ। সকালে উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইট থেকে মানববন্ধনটি প্রায় এলাকার কোয়াটার কিলোমিটার বিস্তৃত হয়। মানববন্ধনে বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী ও কর্মরত সকল শিক্ষক শিক্ষিকাগণ অংশ নেন ।
মানবন্ধনে অঝরে কাঁদলেন তুষির সহপাঠী অর্পিতা সূত্রধর, কাকন ঘোষ, জয়িতা ঘোষ, মাহিসহ আরো কাঁদলেন শিক্ষক আনিসুর রহমান,প্রধান শিক্ষক আলী হাসান। গত শনিবার রাতে ঘাতকের হাতে বাবা মাসহ নিহত তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী পারমিতা সরকার তুষির হত্যাকারী রাজিব ভৌমিকের ফাঁসির দাবীতে করা মানববন্ধন কর্মসূচীটিতে কান্নার রোল পরে যায়। শিক্ষক শিক্ষার্থী উপস্থিত লোকজন তুষির সহপাঠিদের স্মৃতিচারণ শুনে কেঁদে ফেলেন।
এ সময় শিক্ষার্থী ও শিক্ষকরা ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদন্ড চেয়ে বিভিন্ন ব্যানার ফেস্টুন ব্যবহার করে প্রতিবাদ করেন। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা বক্তব্য দেওয়ার সময় তুষির হত্যাকারীকে দ্রুততম সময়ের মধ্যে সনাক্ত করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান পাশাপাশি দ্রুত বিচার শেষে ঘাতক রাজিব ভৌমিকের ফাঁসি দাবী করেন তারা।#
১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS