শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আকষ্মিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির খবরে বিপাকে পটুয়াখালীর যানবাহন চালকরা 

আকষ্মিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির খবরে বিপাকে পটুয়াখালীর যানবাহন চালকরা 

পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালীতে আকষ্মিক জ্বালানী তেলের দাম অনাকাঙ্খিত ভাবে বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছে বিভিন্ন ধরনের যানবাহন চালকেরা। বেশি বিপাকে পড়েছে ভাড়ায় চালিত চালকরা।
জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির খবরে  শুক্রবার রাতে পটুয়াখালীতে তেল পাম্পগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে ক্রেতাদের। রাতে ১০ থেকে ১২ টা পর্যন্ত মোটরসাইকেল থেকে শুরু করে ইঞ্জিনচালিত বাহনের চালকরা পাম্পগুলোতে ভীড় জমায়। সকলেই চেয়েছে রাত ১২টার আগেই যাতে পূর্বের মূল্যে যানবাহনের ট্যাঙ্কি ফুল করে রাখতে পারে। কিন্তু কেউ কেউ এই সুযোগটা নিতে পেরেছেন বেশির ভাগ ক্রেতারা তা পারেননি।  কারণ তার ১২টার পূর্বেই জেলার বেশিরভাগ মালিকরা তাদের পাম্প বন্ধ করে গাঁ ঢাকা দেয়, পরের দিন বাড়তি মূল্যে তেল বিক্রি করার জন্য। এতে ভোগান্তিতে পরে কুয়াকাটায় আগত পর্যটক সহ চালকরা।
তবে সকাল থেকে পাম্পগুলো খুললেও  পেট্রোল বিক্রি হচ্ছে ১শ’৩০ টাকা লিটার দরে, ডিজেল ১শ’ ১৪ টাকা লিটার দরে আর অকটেন ১শ’ ৩৫ টাকা লিটার দরে।  কিছু কিছু পাম্পে দেখা গেছে সরকার নির্ধারিত মূল্যের চেয়েও দুই টাকা বেশি মূল্যে তেল বিক্রি করছে।
হঠাৎ করে জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি পাওয়ায় অনেকটা ক্ষোভ প্রকাশ করেছে ক্রেতারা। তবে তেলের দাম বাড়লেও যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক।
৮৮ বার ভিউ হয়েছে
0Shares