সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন- সম্পাদক মাসুদ

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন- সম্পাদক মাসুদ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
১৭টি পদের মধ্যে সভাপতি সহ আওয়ামী লীগ মনোনীত ১০টি ও সাধারণ সম্পাদক সহ ৭টি পদে বিএনপি-জামায়াত সমর্থিত প্রার্থী নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে কায়সার আহমেদ (লিটন) ও সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি লুৎফর রহমান ও মো. আলিমুল হক, সহ-সাধারণ সম্পাদক নাদিম ইবনে মোস্তফা, গ্রন্থাগার সম্পাদক আসিফ আজাদ (রাতুল), সহকারী গ্রন্থাগার সম্পাদক মোছা. খাতুনে জান্নাত (বন্যা), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মুজাহিদ বিন রহমান (মিঠুন), কোষাধ্যক্ষ ওয়ালী উল্লাহ, হিসাব নিরীক্ষক গোলাপ হোসেন, সহকারী হিসাব নিরীক্ষক সাইফুল্লাহ তাড়াশী, নির্বাহী সদস্য আমান উল্লাহ মন্ডল, হেদায়েতুল ইসলাম, রফিকুল ইসলাম সেলিম, এ.কে.এম হাসান ফারুক (রুমি), এনামুল করিম শাহীন ও রেজাউল বারী (রন্টু)।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে এতথ্য নিশ্চিত করেছেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি এ্যাড. আনোয়ার পারভেজ লিমন। এর আগে, বুধবার (৩১ জানুয়ারি) রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন বলেন, জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়েছে।##
১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS