শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের জমিতে অবৈধ দোকান ঘর নির্মানের অভিযোগ সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসনের হস্তক্ষেপে নির্মান কাজ বন্ধ

নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের জমিতে অবৈধ দোকান ঘর নির্মানের অভিযোগ সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসনের হস্তক্ষেপে নির্মান কাজ বন্ধ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের নিজস্ব জমিতে অবৈধ ভাবে দোকান ঘর নির্মান করা হচ্ছে শহরের প্রাণ কেন্দ্র মুক্তির মোড় পৌর পানি অফিসের সামনে এমন অভিযোগ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক এজেড খান মানিকের বিরুদ্ধে। অভিযোগের প্রেক্ষিতে সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসনের হস্তক্ষেপে নির্মান কাজ বন্ধ।


অভিযোগ ও সরেজমিনে গিয়ে দেখা যায় নওগাঁর সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের রেকোডিয় জমিতে নওগাঁ শহরের মুক্তির মোড় পৌর পানি অফিসের সাথে দুটি পৃথক পৃথক দোকান ঘর নির্মান করা হচ্ছে। এই বিষয়ে দেওয়ান রামিম হোসেন পিতা দেওয়ান ফারুক হোসেন সাবেক সদস্য সচিব জেলা সাংবাদিক ইউনিয়ন, নওগাঁ সাং বঙ্গাবাড়ীয়া, নওগাঁ সদর নওগাঁ একজন সচেতন নাগরিক ও একজন সংবাদকর্মী হিসাবে জনস্বার্থে লিখিত অভিযোগ করেন জেলা প্রশাসক ও সভাপতি কেডি স্কুল, প্রধান শিক্ষক স্থানীয় সাংসদ সহ বিভিন্ন দপ্তরে। লিখিতো আবেদন ও সরেজমিনে যানায়ায় স্থানীয় প্রভাবশালী বিএনপির নেতা মানিক খান অবৈধ ভাবে নওগাঁর মেয়র এর দাপটে কোন রকম প্লান অনুমোদন ছাড়াই পৌর পানি অফিসের প্রচীর ভেঙ্গে ইচ্ছে মতো দোকান ঘর নির্মান করছে। নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের নিকট লিজ ইজারা বা সাব লিজ না নিয়ে দুই সাটার বিশিষ্ট একটি ও এক সাটার বিশিষ্ট একটি দোকান ঘর নির্মান করছে।


এবিষয়ে নওগাঁ সরকারি কেডি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোকলেছুর রহমান জানান কেডি উচ্চ বিদ্যালয়ের জমিতে অবৈধ দোকান ঘর নির্মানের অভিযোগ আমরা পেছেছি এবং অভিযোগের সত্যতা প্রমাণিত হয়েছে জেলা প্রশাসক স্যার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমী নওগাঁর ম্যধ্যমে ঘর নির্মান বন্ধ করেছে। আইনগত ভাবে অবৈধ নির্মান ভেঙ্গে দেওয়া হবে।

১৬৯ বার ভিউ হয়েছে
0Shares