শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের উপর দুর্বৃত্তদের হামলা

সাঁথিয়া উপজেলা চেয়ারম্যানের উপর দুর্বৃত্তদের হামলা

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার এর উপর হামলা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার (২৮ জানুয়ারী) রাতে এশার নামাজ পড়তে যাওয়ার সময় সাঁথিয়া সরকারি কলেজ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান সাঁথিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

থানায় সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে,উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার রোববার রাতে সাঁথিয়া সরকারি কলেজ মসজিদে এশার নামাজ পড়তে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দু’জন দুর্বৃত্ত তাঁর উপড় অতর্কিত হামলা করে ও কিল-ঘুষি মারে। এ সময় তাঁর চিৎকারে মসজিদের মুসল্লিরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। দুর্বৃত্তদের মুখমÐল কাপড় দিয়ে ঢাকা ছিল।

হামলার কারণ সম্পর্কে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার বলেন, গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় এবং আগামি উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য গণসংযোগ ও প্রচারণা চালানোর জন্য আমার উপর এ হামলা হয়েছে বলে আমি মনে করছি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন জানান,উপজেলা চেয়াম্যানের উপড় হামলার ঘটনায় চেয়ারম্যান সোমবার(২৯জানুয়ারী) থানায় সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নং-১৪৭৬। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS