মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

মেহের আমজাদ,মেহেরপুর : মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। ১৩টি পদের বিপরিতে আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে শেষ সময় পর্যন্ত এসকল প্রার্থীরা মনোনয়নপত্র উত্তোলন করেন। মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার নূরুল আহমেদ, নির্বাচন কমিশনার ডক্টর আলিবদ্দীন ও সাজ্জাদুজ্জামান মনোনয়নপত্র প্রদান করেন।

১৩ টি পদের মধ্যে সভাপতি পদে ফজলুল হক মন্টু (এসএটিভি), সহ সভাপতি পদে মেহের আমজাদ (দৈনিক খবর ও বাংলাদেশ বার্তা),মহাসিন আলী (দৈনিক মাথাভাঙ্গা)ও ফারুক মল্লিক (দৈনিক ইনকিলাব), সাধারণ সম্পাদক পদে মাজেদুল হক মানিক (আরটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে রামিজ আহসান (যমুনা টিভি), বেন ইয়ামিন মুক্ত (সময় টিভি) ও জি.এফ. মামুন লাকি (আকাশ খবর),অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম মনির (বাংলাদেশের খবর), সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাশেদুজ্জামান (চ্যানেল ২৪),দপ্তর সম্পাদক পদে আবু সাইদ (প্রথম আলো),নির্বাহী সদস্য পদে উম্মে ফাতেমা রোজিনা (এটিএন নিউজ/এটিএন বাংলা), আসিফ ইকবাল (একাত্তর টিভি), মামুন বঙ্গবাসি (মুক্তখবর) হামিদুর রহমান কাজল (বৈশাখি টিভি) ও নুহু বাঙালি ।

বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র গ্রহণের শেষ সময়ে প্রার্থী, ভোটার এবং সিনিয়র জুনিয়র সদস্যদের উপস্থিতিতে এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। নির্বাচন কমিশন সদস্য ছাড়াও মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটু ও আলামিন হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলমসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী গেল নির্বাহী পরিষদের মেয়াদ শেষে আহবায়ক কমিটি গঠন করা হয়। মেহেরপুর ছহিউদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাংবাদিক মহসিন আলী আঙ্গুর আহবায়ক এবং সাংবাদিক জাহির হোসেন চঞ্চল ও হাসানুজ্জামান খান উজ্জল আহবায়ক কমিটির সদস্য ছিলেন। এ আহবায়ক কমিটি গঠনতন্ত্র অনুসারে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছিলেন।

৭৪ বার ভিউ হয়েছে
0Shares